হবিগঞ্জে কিশোরকে কুপিয়ে হত্যা, আটক ২

প্রকাশিত: ২:০১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

হবিগঞ্জে কিশোরকে কুপিয়ে হত্যা, আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে ওয়াজ থেকে বাড়ি ফেরার পথে আলমগীর মিয়া নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হয়নি।

 

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে বাংলাবাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আলমগীর মিয়া উপজেলার পুটিজুরি ইউনিয়নের আহমদপুর গ্রামের আফতাই মিয়ার ছেলে।

 

বুধবার (১৩ জানুয়ারি) বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির জানান, নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের একটি ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে বাংলাবাজার নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আসা দুর্বৃত্তরা আলমগীরকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

 

নিহতের এক বন্ধু জানান, গত ৬ জানুয়ারি একই উপজেলার মুগকান্দি গ্রামের মজনু শাহর উরসে সম্ভপুর গ্রামের আকাশ নামে এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় আলমগীরের। মঙ্গলবারও তাদের মধ্যে বড়চর গ্রামের একটি ওয়াজ মাহফিলে ধাক্কাধাক্কি হয়। এরই জেরে আকাশ ও তার লোকজন এ ঘটনা ঘটাতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com