হিন্দু ছাত্র পরিষদ সিলেট মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি’র অনুমোদন

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

হিন্দু ছাত্র পরিষদ সিলেট মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি’র অনুমোদন
সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক।

 

সিলেট : বিপ্লব পালকে সভাপতি, উজ্জ্বল রায় চৌধুরীকে সাধারণ সম্পাদক ও রুপম দাসকে সাংগঠনিক সম্পাদক করে সিলেট মহানগর শাখার ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির নাম ঘোষণা করেছে বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ।

 

বুধবার (০৫ আগস্ট) সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা শাখার আহবায়ক দীপক রায় ও সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত বিভাগীয় সাংগঠনিক সম্পাদক প্রবাল দেবনাথ অপু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই অনুমোদন প্রদান করেন।

হিন্দু ছাত্র পরিষদ সিলেট মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি’র অনুমোদন

               সহ-সভাপতি রতন                         রাজন মনি নাথ                                  শান্ত পাল।

 

কমিটিতে স্থান প্রাপ্তরা হলেন, সহ-সভাপতি রতন চন্দ্র রায়, রাজন মনি নাথ, শান্ত পাল, সৌরভ রায়, সুমন চক্রবর্ত্তী জনি, রাজিব চক্রবর্ত্তী, আকাশ দাশ।
যুগ্ম সাধারণ সম্পাদক- ছোটন দাস, উচ্ছাস রায়, পল্লব রায়, বিলাস দেব, লিংকন দেব, জয়ন্ত কুমার দাম, রুবেল দাস। সহ-সাংগঠনিক সম্পাদক- অপন চন্দ্র, হিরক দেব নাথ, প্রদীপ চক্রবর্ত্তী, প্রলয় চক্রবর্ত্তী, দ্বীপ চক্রবর্ত্তী, প্রনয় চক্রবর্ত্তী। প্রচার সম্পাদক অমিত রায়, সহ-প্রচার সম্পাদক রাতুল দাস, রুদ্র কর, সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক দোলন দেব নাথ, সহ-সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক পাপ্পু তালুকদার, গৌতম চন্দ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সবুল চক্রবর্ত্তী, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কিংশুক পাল, জীবন দেব, ছাত্র বিষয়ক সম্পাদক নিলয় সিনহা, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সৌরভ দেব নাথ, ধর্ম বিষয়ক সম্পাদক নিউটন তালুকদার, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক শিপলু চকদার।

কার্যকরি সদস্যরা হলেন- দিপংকর কর, সুপ্রিয় চকদার, প্রীতম তালুকদার, পার্থ তালুকদার, বিতম রায়, শুভ সিনহা, জীবন দাস, প্রিতম দাস, লিটন রায়, অজয় রায়, যুবরাজ দে, অনিক পাল ও দীপ্ত নাথ।

 

এদিকে কমিটির নতুন দায়িত্বপ্রাপ্তরা বাংলাদেশ হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলার আহবায়ক দীপক রায় ও সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত বিভাগীয় সাংগঠনিক সম্পাদক প্রবাল দেবনাথ অপুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাংগঠনিক কাজ আরো গতিশীল ভাবে চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com