হিরোর মোটরসাইকেলে সাংবাদিকরা পাচ্ছেন ৩০ শতাংশ ছাড়

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০১৬

হিরোর মোটরসাইকেলে সাংবাদিকরা পাচ্ছেন ৩০ শতাংশ ছাড়

Bike

সুরমা মেইল নিউজ : হিরোর বেশ কয়েকটি মডেলের মোটরসাইকেলে সাংবাদিকরা পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত এইছাড়ে মোটরসাইকেল কিনতে পারবেন।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবে মিট দ্য প্রেস অনুষ্ঠানে এই ঘোষণা দেন হিরোর বাংলাদেশী পরিবেশক নিটল নিলয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মোসাব্বির আহমেদ।

এসময় হিরোর নতুন দুইটি মডেলের মোটরসাইকেল উন্মোচন করেন তিনি। মোটরসাইকেলকে নিরাপদ যান উল্লেখ করে মোসাব্বের আহমেদ বলেন, বাংলাদেশের জন্য উপযোগী হিরোর পণ্যগুলো আমরা নিয়ে এসেছি। হিরোর মোট ১৯টি মডেলের মোটরসাইকেল থাকলেও চাহিদা অনুযায়ী সবচেয়ে উপযোগী পণ্যগুলোই বাজারজাত করা হচ্ছে।

নিটল নিলয় গ্রুপ সব সময় সাংবাদিকদের সহযোগিতা কামনা করে উল্লেখ করে তিনি বলেন, আপনাদের স্বার্থে আমরা হিরো বাইকে ৩০ শতাংশ ছাড় দিচ্ছি। শুধু আপনার নয়, আপনাদের পরিচিতজনেরাও এই সুবিধা নিতে পারবেন।

নিটল নিলয় গ্রুপের তেজগাঁও এবং শান্তিনগর বিক্রয় কেন্দ্র এ সুবিধা গ্রহণের জন্য অনুরোধ জানান তিনি। মিট দ্য প্রেসে বক্তব্য রাখেন হিরো মটকম এশীয় অঞ্চলের প্রধান প্রবীর কুমার সাহা, কান্ট্রি হেড নিলাংশু নন্দী ও হিরোর বাংলাদেশী প্রধান সেলস কর্মকর্তা বদরুদ্দোজা।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com