২ সাংবাদিকদের উপর নির্যাতন, কুয়েতে প্রতিবাদ সভা

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০১৮

২ সাংবাদিকদের উপর নির্যাতন, কুয়েতে প্রতিবাদ সভা

ঢাকায় বাংলা টিভির সাংবাদিক আরমান কায়সার ও ক্যামেরাম্যান মানিক এর উপর পুলিশি নির্যাতনসহ সাংবাদিকদের উপর নির্যাতন বন্ধ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে প্রতিবাদ সভা করেছে ‘বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েত।’

শনিবার (২৮ এপ্রিল) দুপুর ২টায় কুয়েত সিটিস্থ গুলশান হোটেলে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, কুয়েতের ভারপ্রাপ্ত সভাপতি এবং কুয়েতে আরটিভির প্রতিনিধি মোহাম্মদ জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক, বাংলাটিভি কুয়েত প্রতিনিধি ও মানবাধিকার কর্মী আ. হ. জুবেদের সঞ্চালনায়।

এসময় উপস্থিত ছিলেন- কুয়েতে ‘সময় টিভির’ প্রতিনিধি শরিফ মোহাম্মদ মিজানুর রহমান, কুয়েতে ‘যমুনা টিভির’ প্রতিনিধি শেখ এহসানুল হক খোকন, কুয়েতে ‘মাই টিভির’ প্রতিনিধি আল আমিন রানা, কুয়েতে ‘একুশে টিভির’ প্রতিনিধি আনোয়ার আহমেদ, কুয়েতে ‘অ টিভির’ জৈষ্ঠ প্রতিনিধি মোহাম্মদ সেলিম হাওলাদার, সুরমা পাড়ের কথা পত্রিকার সম্পাদক এস,এম,আব্দুল আহাদ, কবি ও সাংবাদিক শাহী ইমরান সিকদার।

BATJAK এর প্রবাসী সাংবাদিক নেতারা ঢাকায় বাংলা টিভির সাংবাদিক ও ক্যামেরাম্যানের উপর পুলিশি নির্যাতনের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, কারণে-অকারণে অনেক বিষয়ে বাংলাদেশ সরকার তাৎক্ষণিক প্রতিক্রিয়া দেখালেও সাংবাদিকদের উপর নির্যাতনের ব্যাপারে অনেকটাই নীরব ও সাংবাদিক নির্যাতনের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি যেমন অতীতেও হয়নি, এখনো হচ্ছেনা।

কুয়েত প্রবাসী সাংবাদিকরা আরো বলেন, সাংবাদিকদেরকে বলা হয় জাতির বিবেক, সাংবাদিকদের সাথে অসদাচরণ করা মানে গোটা জাতির সাথে অসদাচরণের শামিল।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com