৪ কিলোমিটার পথ অমিতাভ বচ্চনের পিছু নিল বাঘ

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৫

৪ কিলোমিটার পথ অমিতাভ বচ্চনের পিছু নিল বাঘ
ami
সুরমা মেইলঃ বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন যেখানেই যান, সেখানেই পিছু নেন তার ভক্তরা। এবার তার ভক্তদের তালিকায় যোগ হলে নতুন এক নাম। মুম্বইয়ের রাস্তায় প্রায় চার কিলোমিটার বিগ বি-র পিছু ধাওয়া করে এল একটি বাঘ। সেই মুহূর্তের ছবি নিজের ক্যামেরায় ধরে রেখে ফেসবুকে ভক্তদের জন্য ছবিটি দিয়েছেনও অভিনেতা।

 মঙ্গলবার মুম্বাইয়ে সঞ্জয় গাঁধী জাতীয় পার্কে জঙ্গল সাফারি করছিলেন অমিতাভ বচ্চন। হঠাৎ তার পিছু নেয় একটি বাঘ। তবে ঘটনায় একটুও ভয় না পেয়ে বিগ বি সেই মুহূর্তের বেশ কিছু ছবি ফ্রেমবন্দি করে দিয়ে দিয়েছেন তার ফসেবুক, টুইটার এবং ব্লগে। তারসঙ্গে ক্যাপশন দেন, ‘দেখুন এই বড় বিড়ালের সঙ্গে এখন আমি জঙ্গল সাফারি করছি’।
সঞ্জয় গাঁধী ন্যাশনাল পার্কটি একেবারেই মু্ম্বাই শহরের কেন্দ্রবিন্দুতে ফিল্ম সিটির ভেতর অবস্থিত। সেখানে স্যুটিংয়ের কাজে অনেক সময়ই অভিনেতা-অভিনেত্রীদের যেতে হয়। সেই রকম জায়গায় এভাবে বাঘটি অমিতাভদের প্রায় চার কিলোমিটার পর্যন্ত ধাওয়া করায়, বিগ বি আকস্মিকভাবেই প্রথমে কিছুটা স্তম্ভিত হয়ে যান।
  মহারাষ্ট্রের ব্যাঘ্র প্রকল্প সংরক্ষণের দূত হিসেবে মঙ্গলবারই এক অনুষ্ঠানের উদ্বোধনে এই জাতীয় পার্কে গিয়েছিলেন বিগ বি। সেখানে তিনি ব্যাঘ্র সংরক্ষণের জন্য সবধরণের চেষ্টা করবেন বলেও আশ্বাস দিয়েছেন। তিনি দুটি বিশেষ বাসেরও উদ্বোধন করেন, যেটায় চেপে পর্যটকরা খোলা জায়গায় থাকা বাঘ ও সিংহকে দেখতে যেতে পারবে।
নিজের ব্লগে এই ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে বিগ বি বলেন, ৪৫ বছর ধরে এই শহরে রয়েছেন। ফিল্ম সিটির মধ্যে থাকা এই জাতীয় পার্ক থেকে অনেক সময়ই চিতা বাঘ মাঝেমধ্যে তাদের স্যুটিং সেটে চলে আসে। কিন্তু এত কাছ থেকে এ ধরণের অভিজ্ঞতা উপভোগ করা সত্যিই বিশেষ পাওনা।
সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com