আবৃত্তিকার সংগঠন অরুন স্যার চির নিদ্রায় শায়িত

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৯

আবৃত্তিকার সংগঠন অরুন স্যার চির নিদ্রায় শায়িত

নেত্রকোনার দূর্গাপুর পৌরশহরের মোক্তারপাড়ার স্বর্গীয় শ্রী তারাপদ চন্দ ও স্বর্গীয় মিলন রাণী চন্দ’র জেষ্ঠ ছেলে অরুন কান্তি চন্দ (৪৯) চির নিদ্রায় শায়িত হলেন।

 

তিনি দুর্গাপুর উপজেলার রানীখং উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক, দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের সদস্য, একজন আবৃক্তিকার ছিলেন। তিনি আর আমাদের মাঝে নেই।

 

প্রসঙ্গত, তিনি দীর্ঘদিন দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে ভারতের ভেলুরে চিকিৎসা গ্রহন করেন। নিয়মিত চিকিৎসার জন্য তিনি ভারতের ভেলুরে গেলে বুধবার (৫ নভেম্বর) রাতে সেখানেই পরলোকগমন করেন।

 

শুক্রবার (০৮ নভেম্বর) বিকেলে তাঁর মরদেহ দুর্গাপুর পৌরশহরের মোক্তারপাড়ার বাসভবনে আনা হলে তাকে শেষবারের মত একনজর দেখতে, শেষ বিদায় জানাতে সর্বস্তরের শোকাহাত মানুষের ঢল নামে।

 

ওইদিন সন্ধ্যায় পৌর শ্মশানঘাটে তাঁর অন্তোষ্টিক্রীয়া সম্পন্ন করা হয়।

 

অরুন স্যারের মৃত্যুতে নেত্রকোনা-১ (দূর্গাপুর-কলমাকান্দা) আসনের সংসদ সদস্য মানু মজুমদার এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার,পৌর মেয়র মাওলানা আবদুস ছালাম, দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ,দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল,সাধারন সম্পাদক তোবারক হোসেন খোকন,প্রেসক্লাব পরিবার, রানীখং উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফাদার প্লিন সন মানকিন, প্রধান শিক্ষক সিষ্টার মেরী লিওবা সহ অন্যান্য শিক্ষক মন্ডলী, হিন্দু বৈদ্য খ্রীষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অ্যাডভোকেট মানেশ চন্দ্র সাহা, উপজেলা-পৌর আওয়ামী লীগ, বিএনপি সহ অন্যান্য রাজনৈতিক দল, যুগান্তর স্বজন সমাবেশ উপজেলা শাখার আহবায়ক অধ্যাপক রফিকুল ইসলাম, যুগান্তর স্বজন সমাবেশ,উপজেলা শিক্ষক সমিতি, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শুভানুধ্যায়ী, স্কুল কলেজ, বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থীরা প্রিয় অরুন সারের মরদেহে পুষ্পার্ঘ্য অর্পণ করার মধ্যদিয়ে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

 

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, ২ ভাই সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

অরুন কান্তি চন্দ শিক্ষকতার পাশাপাশি একজন বিনয়ী সংগঠক, অভিনেতা, আবৃত্তিকার হিসেবে বেশ সুনাম অর্জন করেন।

 

এদিকে, বুধবার রাতে স্বজন ও প্রিয় শিক্ষক অরুন চন্দ্র চন্দ’র মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে দূর্গাপুরের সর্বমহলও রানীখং উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা দেশ-বিদেশের নানা প্রাপ্ত থেকে পৃথক পৃথক শোক বার্তায় শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বিদেশি আত্বার মঙ্গল কামনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com