আরও দু’জনের প্রাণহানি, সিলেটজুড়ে শনাক্ত ১৩

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

আরও দু’জনের প্রাণহানি, সিলেটজুড়ে শনাক্ত ১৩

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট মৃতের সংখ্যা বেড়ে ১ হাজার ১৫৮।

 

একই সময়ে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা শনাক্ত হয়েছে আরও ১৩ জন। সব মিলিয়ে বিভাগে মোট শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৫০৮ জন।

 

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

 

প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে করোনায় মারা যাওয়া ১ হাজার ১৫৮ জনের মধ্যে সিলেট জেলায় ৯৬৭ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন ও মৌলভীবাজার জেলায় ৭২ জন রয়েছেন।

 

এ ছাড়া নতুন করে করোনা শনাক্ত ১৩ জনের মধ্যে সিলেটের ৭ জন, সুনামগঞ্জের ২, হবিগঞ্জের ২ জন ও মৌলভীবাজার জেলার ২ জন। আর করোনায় মোট শনাক্ত ৫৪ হাজার ৫০৮ জনের মধ্যে সিলেট জেলার ৩৩ হাজার ৫৬৯ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২৩৬ জন, হবিগঞ্জে ৬ হাজার ৬২০ জন ও মৌলভীবাজারে ৮ হাজার ৮৩ জন।

 

গত ২৪ ঘণ্টায় সিলেটে ৩৫ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ৮ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে ১০ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ১৪ জন রয়েছেন।

 

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১০ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ১৬৯ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ১৬১ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৭ জন ও মৌলভীবাজারের হাসপাতালে একজন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com