কানাইঘাটে রাস্তার উপর মহিষের ঘর, অপসারনের দাবী

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২০

কানাইঘাটে রাস্তার উপর মহিষের ঘর, অপসারনের দাবী

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট সদর ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ ভাটিদিহি-বড় মাগরি রাস্তার একাংশ দখল করে মহিষের নির্মাণকৃত ঘর অপসারনের দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির বরাবরে গত ২০ ডিসেম্বর ভাটিদিহি গ্রামের ২০ জনের স্বাক্ষর সম্বলিত এক অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযোগে স্থানীয়রা উল্লেখ করেছেন, ভাটিদিহি-বড় মাগরি রাস্তা দিয়ে বাটইশাইল, উমাগড়সহ এলাকার সর্বস্তরের মানুষ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যাতায়াত করে থাকেন। অনুমান ২ বছর পূর্বে বাটইশাইল গ্রামের মৃত মোবারক আলীর পুত্র ওলিউর রহমান তার বাড়ীর পাশে রাস্তার অংশ কেটে ফেলে গাছের চারা রোপনসহ জনসাধারনের যাতায়াতে প্রতিবন্ধকতা সৃষ্টি করলে সে সময় থানা পুলিশের মাধ্যমে অলিউর রহমানের কবল থেকে রাস্তার অংশ উদ্ধার ও জনসাধারনের যাতায়াতে প্রতিবন্ধকতা দূর করা হয়।

 

কিন্তু সম্প্রতি ওলিউর রহমান পুনরায় তার বাড়ীর পাশে রাস্তার উপর মহিষের ঘর নির্মাণ করায় জন সাধারনের চলাফেরায় প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে।

 

স্থানীয়রা জানিয়েছেন, ওলিউর রহমান প্রভাবশালী হওয়ায় তার এহেন কার্য কলাপের কেউ প্রতিবাদ করতে পারছেন না। তার বিরুদ্ধে পুলিশের একটি এসল্ট মামলাও রয়েছে বলে জানান। দ্রুত রাস্তার উপর নির্মাণ করা অলিউর রহমানের মহিষের ঘর অপসারনসহ জন সাধারনের চলাচলে প্রতিবন্ধকতা দূর করতে নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগিরা।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com