কুলাউড়ায় মশলার কারখানা সিলগালা, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত: ২:৪০ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

কুলাউড়ায় মশলার কারখানা সিলগালা, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়ায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে একটি মশলার কারখানাকে সাময়িক সিলগালা করে দিয়েছে। সেই সঙ্গে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

সোমবার (২১ অক্টোবর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক সিলেট বিভাগীয় কার্যালয়ের তত্ত্বাবধানে উপজেলার ব্রাহ্মণবাজার ও ভাটেরা রোডসহ পাশবর্তী এলাকায় এই অভিযান চালানো হয়।

 

মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে এই অভিযানে ভাটেরা রোডের আনোয়ারা গ্রাইন্ডিং মিলকে ৩০ হাজার টাকা, ব্রাক্ষণবাজারের বাবলু স্টোরকে দেড় হাজার টাকা, প্রণয় দাসের সবজির দোকানকে ৫শ টাকা জরিমানা আরোপ করে আদায় করা হয়। এছাড়া আনোয়ারা গ্রাইন্ডিং মিলকে মশলার সঙ্গে ক্ষতিকর রঙ মিশিয়ে মশলা তৈরি করার দায়ে মিলটি সাময়িকভাবে সিলগালা করে দেওয়া হয়।

 

মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, অভিযানে মূল্য তালিকা না রাখা, ওজনে কম দেওয়া ও মশলার সঙ্গে ক্ষতিকর রঙ মিশিয়ে মশলা তৈরি করাসহ বিভিন্ন অপরাধে এই জরিমানা করা হয়। অভিযানে কুলাউড়া থানার পুলিশ ফোর্স অংশগ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com