খালেদা জিয়ার চরিত্রে এলিনা শাম্মী

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২১

খালেদা জিয়ার চরিত্রে এলিনা শাম্মী

সুরমা মেইল ডেস্ক : বঙ্গবন্ধুর বায়োপিকে বঙ্গবন্ধুর চরিত্রে চিত্রনায়ক আরিফিন শুভ, শেখ হাসিনার একটি চরিত্রে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশাসহ শতাধিক অভিনয় শিল্পী। এবার এই সিনেমাটির সঙ্গে যুক্ত হলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী এলিনা শাম্মী। তাকে দেখা যাবে বেগম খালেদা জিয়ার চরিত্রে।

 

সোমবার বিকেলে এ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এলিনা শাম্মী। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

 

এলিনা শাম্মী বলেন, ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে অভিনয়ের জন্য সোমবার বিকেলে চুক্তিবদ্ধ যুক্ত হলাম। এতে বেগম খালেদা জিয়ার চরিত্র অভিনয় করবো।’

 

তিনি বলেন, ‘এটা নিসন্দেহে ঐতিহাসিক একটি সিনেমা হতে যাচ্ছে। আমিও সেই ইতিহাসের অংশ হতে যাচ্ছি। এটা আমার জন্য সৌভাগ্যের। চেষ্টা করবো ভালো কিছু উপহার দেওয়ার।’

 

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ নির্মাণ করছেন বলিউড নির্মাতা শ্যাম বেনেগাল। চলতি বছরের জানুয়ারির শেষ দিকে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয় এবং তা চলে এপ্রিল পর্যন্ত।

 

মার্চে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে শুটিং শেষ করা সম্ভব হয়নি। তাই ২০২২ সালের মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পেতে পারে।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com