গোলাপগঞ্জে মেয়র প্রার্থীরা কে পেলেন কোন প্রতীক

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১

গোলাপগঞ্জে মেয়র প্রার্থীরা কে পেলেন কোন প্রতীক

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) সকাল ১০টায় জেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা এ প্রতীক বরাদ্দ দেন।

 

গোলাপগঞ্জে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রুহেল আহমদ দলীয়ভাবে আগেই নৌকার প্রতীক ও বিএনপির গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনের ধানের শীষ প্রতীক আগেই নিশ্চিত হয়ে যায়।

 

এদিকে, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল গত উপনির্বাচনের মতো এবারও জগ প্রতীক ও সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু মোবাইল ফোন প্রতীক পেয়েছেন।

 

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি প্রার্থিতা যাচাই-বাছাইয়ে ৪ মেয়র প্রার্থীসহ ৫৯ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। ওইদিন দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়। পরে ৬ জানুয়ারি বাতিল হওয়া দুই প্রার্থী আপিলে তাদের মনোনয়নপত্র ফিরে পান। পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৭ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১০ জন নারী কাউন্সিলর প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন।

 

গোলাপগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ২২ হাজার ৯১৬ জন ভোটার রয়েছেন। তাঁদের মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৬৯৪ জন এবং নারী ভোটার ১১ হাজার ৩১৯ জন।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com