ছাতকে ভারতীয় কসমেটিক ভর্তি পিকআপসহ ৩ চোরাকারবারি গ্রেপ্তার

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৯

ছাতকে ভারতীয় কসমেটিক ভর্তি পিকআপসহ ৩ চোরাকারবারি গ্রেপ্তার

ছাতক প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতকে বিপুল পরিমাণের ভারতীয় কসমেটিক ভর্তি পিকআপসহ তিন চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ। তাদের কাছ থেকে জব্দকৃত ভারতীয় কসমেটিকস পণ্যের বাজার মূল্য প্রায় ১১লক্ষ ৯৩ হাজার ৪৩৪ টাকা।

 

গ্রেপ্তারকৃতদের রোববার (০৮ ডিসেম্বর) রাতে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে শনিবার মধ্যরাতে (০৭ ডিসেম্বর) তাদের গ্রেপ্তার করা হয়।

 

এ ঘটনায় হাইওয়ে পুলিশের এএসআই ইয়ামিন মিয়া বাদি হয়ে ছাতক থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

আটককৃতরা হলেন- সিলেট সদর উপজেলার খাদিমপাড়া শাহপরান (রহ.) থানাধীন উত্তর মোকামেরগুল এলাকার মৃত জাকির হোসেনের পুত্র পিকআপ চালক জুনেদ আহমদ (২৬), কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার শাহাপুর গ্রামের মৃত জিলহা মিয়ার পুত্র কিরন মিয়া (৩০) ও বি-বাড়িয়া জেলার নবিনগর থানার শ্রীঘর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র পারভেজ আলী (৩৩)।

 

জানা যায়, সিলেট-সুনামগঞ্জ সড়কের জয়কলস হাইওয়ে (বদিরগাঁও) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রনু মিয়ার নেতৃত্বে প্রতিদিনের মতো শনিবার মধ্যরাতে সড়কে চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছিলেন একদল পুলিশ। এসময় চেকপোস্টে ধরা পড়ে বিপুল পরিমাণের ভারতীয় কসমেটিকস ভর্তি একটি পিকআপ (নং-সিলেট-মেট্রো-ন-১১-১০০৬)।

 

পুলিশের উপস্থিতি টের পেয়ে রাস্তায় গাড়ি রেখে চালকসহ তিন চোরাকারবারিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ধাওয়া করে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

 

হাইওয়ে (বদিরগাঁও) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রনু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ এসব চোরাকারবারিরা চোরাই পথে সরকারের শুল্ক ও কর ফাঁকি দিয়ে সুনামগঞ্জ সদর থানাধীন সীমান্তবর্তী এলাকা থেকে এসব ভারতীয় পণ্য ঢাকার চকবাজারসহ রাজধানির বিভিন্ন বাজারে বিক্রি করে আসছে।

 

এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ওইদিন সড়কে চেক পোষ্ট বসানো হয়।

 

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সড়কের পাশে গাড়ি রেখে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে চালকসহ তিন চোরাকারবারিকে গ্রেপ্তার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com