জাফলংয়ে আধিপত্য নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ: অতিরিক্ত পুলিশ মোতায়ন

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২১

জাফলংয়ে আধিপত্য নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ: অতিরিক্ত পুলিশ মোতায়ন

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট : সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন গুরুতর আহত হয়েছেন।

 

রোববার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে জাফলং সেতু সংলগ্ন জাফলং চা-বাগান এলাকায় দু’গ্রুপের লোকজনের মাঝে এ সংঘর্ষ বাঁধে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

জাফলংয়ে আধিপত্য নিয়ে দু'গ্রুপের সংঘর্ষ: অতিরিক্ত পুলিশ মোতায়ন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পর্ণগ্রাফি মামলায় কারাগারে থাকা আলিম উদ্দিনকে মুক্তির দাবিতে রোববার বেলা ১১টার দিকে স্থানীয় আলিম গ্রুপের লোকজন তার মুক্তির দাবীতে জাফলং সেতু এলাকায় মানববন্ধন করতে যায়। ডাউকি নদীর আধিপত্য নিয়ে পূর্ব বিরোধ থাকায় মানববন্ধনে বক্তারা প্রতিপক্ষ গ্রুপের ফয়জুল ইসলামের নামে অশালীন মন্তব্য এবং শ্লোগান দিতে থাকে। মানববন্ধনের কটুক্তি শোনে ফয়জুল ইসলাম গ্রুপের লোকজন বাঁধা দিলে উভয় পক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮-১০ জন গুরুতর আহত হন। তবে তাৎক্ষণিক ভাবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি। সংঘর্ষ চলাকালীন সময় আলিম উদ্দিন গ্রুপের লোকজন ফয়জুল গ্রুপের লোকদের বেশ কয়েকটা মোটর সাইকেল ভাংচুর ও ছিনিয়ে নেয় বলে ফয়জুল গ্রুপের লোকজন দাবী করেন। অন্যদিকে এ বিষয়ে আলিম উদ্দিন গ্রুপের লোকজনের সাথে কথা বলার জন্য একাধিকবার চেষ্টা করেও মুঠোফোনে কাওকে পাওয়া যায়নি।

 

খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব ও ওসি (তদন্ত) মো.ওমর ফারুক মোড়ল বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে জাফলং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব ঘটনাস্থল পরিদর্শন শেষে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, জাফলংয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় পরিস্থিতি শান্ত করে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পাশাপাশি বিষয়টি তদন্ত করে অপরাধীদের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com