জৈন্তাপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

জৈন্তাপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১
বামে দুর্ঘটনায় নিহত গফ্ফার (ফাইল ছবি) ডানে দুর্ঘটনা কবলিত সিএনজি ও মৃতদেহ।

 

জৈন্তাপুর প্রতিনিধি : সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার দরবস্তে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে আব্দুল গফফার নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে।

 

নিহত আব্দুল গফফার (৪০) বাস-মিনিবাস চালক সমিতি (রেজি নং বি-১৪১৮) চিকনাগুল উপ-কমিটির সভাপতি পদপ্রার্থী চিকনাগুল ইউনিয়নের বাসিন্দা। আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার দরবস্ত খড়িকাপুঞ্জি এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে অটোরিকশার যাত্রী আবদুল গফ্ফার ঘটনাস্থলেই মারা যান এবং আরও তিন যাত্রী আহত হন।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

 

অপরদিকে, ঘটনার পর সুষ্ঠু বিচার ও ঘাতক ট্রাক আটকের দাবিতে সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন স্থানীয় লোকজন।

 

এসময় মহাসড়কে নম্বর বিহীন টোকন চালিত সিএনজি চালিত অটোরিকশা চলাচল বন্ধের দাবি জানান তারা। সড়ক অবরোধের কারনে রাস্তার উভয় পাশে যাত্রীবাহী বাস, মিনিবাস, যাত্রীরা দূর্ভোগে পড়েন৷

 

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, ঘটনাস্থলে পৌঁছে এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করা হয়। পরে তারা রাস্তার অবরোধ তুলে নেন৷

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com