তাহিরপুরে অবুঝ শিশু কন্যাকে ‘ধর্ষণ’, ছিড়ে গেছে গোপনাঙ্গ: আটক ২

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

তাহিরপুরে অবুঝ শিশু কন্যাকে ‘ধর্ষণ’, ছিড়ে গেছে গোপনাঙ্গ: আটক ২
ছবি : প্রতিকী

 

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের তাহিরপুরে মধ্যপ্রাচ্য প্রবাসীর ৬ বছরের শিশু কন্যাকে ধর্ষণের ঘটনায় উদয়ন হোসেন (১৬) ও জুয়েল মিয়া (২০) নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

 

ভিকটিম শিশু কন্যাকে আশংকাজনক অবস্থায় মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ‘ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে’ ভর্তি করা হয়েছে।

 

অভিযুক্ত উদয়ন উপজেলার বড়দল উওর ইউনিয়নের মাণিগাঁও গ্রামের সেলিমের ছেলে ও জুয়েল একই গ্রামের আবদুল হেলিমের ছেলে।

 

বুধবার (২৩ অক্টোবর) রাত পৌণে ৮টার দিকে ভিকটিমের পরিবার ও থানা পুলিশ জানায়, উপজেলার মাণিগাঁও গ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসীর ছয় বছর বয়সী একমাত্র শিশুকন্যা মঙ্গলবার বিকেলে নিজ গ্রামেই তার (বাবার চাচা) দাদার বাড়িতে বেড়াতে যায়।

 

এদিকে, বখাটে কিশোর উদয়ন শিশু কন্যাকে নিজ বাড়িতে পৌছে দেয়ার কথা বলে গ্রামের কবরস্থান লাগোয়া পাট ক্ষেতে জোরপুর্বক ধরে নিয়ে যায়। সেখানে যাবার পর পুর্ব পরিকল্পিত ভাবে শিশু কন্যাকে জোরপুর্বক ধর্ষণ করা হয়। এরপর ওই শিশু কন্যাকে রক্তার্থ অবস্থায় পরিবার ও গ্রামের লোকজন রাতে উদ্ধার করে বাড়ি পৌছে দেন।

 

উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের ওয়ার্ড ইউপি সদস্য ও গ্রামের বাসিন্দা নোয়া আলী জানান, ‘গ্রামবাসী ঘটনা শিশু কন্যার মুখে শুনে দ্রুত পুলিশে খবর দেন। পরে খবর পেয়ে থানার বাদাঘাট পুলিশ ফাড়ির সদস্যরা গ্রামবাসীর সহযোগীতায় রাতেই এ ঘটনায় জড়িত দুই জনকে আটক করে থানায় নিয়ে যান।

 

বুধবার রাতে ভিকটিমের চাচা সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে জানান, ‘ভিকটিমের গোপনাঙ্গ ছিড়ে যাওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার শরীরে রাতেই দু’ব্যাগ রক্ত দেয়া দেয়া হয়েছে। এ ঘটনায় এখনো তার শারিরীক অবস্থার কোন উন্নতি হয়নি। ভিকটিম অবুঝ শিশু কন্যা এ ঘটনায় মানসিক ভাবে ভীত হয়ে পড়েছেন।

 

বুধবার রাতে তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান ওই শিশু কন্যা ধর্ষণের ঘটনায় দু’জনকে আটকের তথ্য নিশ্চিত করে বলেন, উদয়নকে আসামি করে ভিকটিমের চাচার পক্ষ থেকে থানায় একটি মামলা নেয়া হয়েছে।

 

ওই ধর্ষণের ঘটনায় অপর আটককৃত জুয়েল জড়িত কিনা তা নিশ্চিত হওয়া যায়নি তাই তাকে থানা হাজত থেকে আপাতত ছেড়ে দেয়া হয় বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com