পদ্মায় নৌকাডুবি: নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ ২ জনের সন্ধান মেলেনি

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

পদ্মায় নৌকাডুবি: নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ ২ জনের সন্ধান মেলেনি

সুরমা মেইল ডেস্ক  ,

 

রাজশাহী মহানগরীর উপকণ্ঠ নবগঙ্গা এলাকায় পদ্মা নদীতে ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রী সাদিয়া ইসলাম সূচনা ও তার ফুপাতো ভাই রিমনের সন্ধান মেলেনি।

 

শনিবার বেলা সাড়ে ১১টায় এ প্রতিবেদন লেখার সময়ও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। তবে সকাল ৭টা থেকে পদ্মার ওই এলাকায় আবারও উদ্ধার তৎপরতা শুরু করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

 

রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানান, নিখোঁজ দুই শিক্ষার্থীকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। শুক্রবার রাতে রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিলও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সার্বিক খোঁজ-খবর রাখছেন।

 

এদিকে নিখোঁজ সাদিয়া ইসলাম সূচনা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) এর বিবিএ তৃতীয় সেমিস্টারের ছাত্রী বলে নিশ্চিত করেছেন তার স্বজনরা। সূচনা ঢাকার ধানমণ্ডি এলাকায় বসবাস করেন।

 

তিনি পবা উপজেলার খোলাবোনা এলাকায় চাচা জালাল উদ্দিনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। নিখোঁজ রিমনের বাড়ি নওগাঁয়। সূচনা ও রিমন সম্পর্কে মামাতো-ফুপাতো ভাইবোন।

 

ফায়ার সার্ভিস ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে নবগঙ্গা এলাকায় পদ্মা নদীতে মাঝিসহ ১৩ যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত নৌকা ডুবে যায়। পরে অন্য নৌকা গিয়ে মাঝিসহ ১১ জনকে উদ্ধার করে।

 

তবে বিশ্ববিদ্যালয় ছাত্রী সূচনা ও তার ফুপাতো ভাই রিমন এখনও নিখোঁজ রয়েছে।

 

এর আগে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানিয়েছিলেন, উদ্ধার হওয়া ১১ জনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

 

তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com