পররাষ্ট্রমন্ত্রীর ফোনে এমপি সেজে তরুণের প্রতারণা!

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৯

পররাষ্ট্রমন্ত্রীর ফোনে এমপি সেজে তরুণের প্রতারণা!

সুরমা মেইল ডেস্ক : নিজেকে চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য (এমপি) মোস্তাফিজুর রহমান হিসেবে পরিচয় দিয়ে গত ২৫ জুলাই রাত ৯টার দিকে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে ফোন দেয় আবু তৈয়ব (২৪) নামের প্রতারক এক তরুণ।

 

এসময় সে জানায়, তার এক আত্মীয় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ সময় মন্ত্রীকে সার্বিক সহযোগিতার অনুরোধ করে সে।

 

মন্ত্রী সঙ্গে সঙ্গে বিষয়টি সিলেট মহানগর আওয়ামী লীগের কয়েকজন নেতাকে অবহিত করেন। এরপর চক্রটি চিকিৎসার জন্য অর্থের প্রয়োজনের কথা বলে তাদের কাছ থেকে ৫৩ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে রোগীর খোঁজ নিতে সিলেট এমএজি ওসমানী কলেজ হাসপাতালে যান আওয়ামী লীগ নেতারা। কিন্তু ফোন নম্বর বন্ধ পেয়ে তাদের মনে সন্দেহ হয়।

 

এদিকে, ড. মোমেনের সঙ্গে প্রতারণা করার দায়ে ঐ তরুণকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সে চট্টগ্রামের গোয়ালখানি থানার উত্তর কনজুরী সারোয়াতুলি এলাকার বাসিন্দা আব্দুল আলিমের ছেলে।

 

রোববার (৬ অক্টোবর) দুপুরে তাকে সিলেট চিফ মেট্রোপলিটন আদালতে হাজির করলে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। এর আগে চট্টগ্রামের নিউমার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

এই ঘটনায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন নার্স বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ সদর দফতর থেকে মামলাটি তদন্তের জন্য পিবিআইকে আদেশ দেওয়া হয়।

 

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই সিলেটের পুলিশ পরিদর্শক আওলাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com