পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিলেন ইমন

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২১

পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিলেন ইমন

সুরমা মেইল ডেস্ক :
প্রায় পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে চিত্রনায়ক ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) রাত সোয়া ১১টায় কুর্মিটোলায় অবস্থিত র‍্যাব সদরদফতর থেকে বের হয়ে যান তিনি। তবে প্রয়োজনে তাকে ফের ডাকা হতে পারে।

 

র‍্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

র‍্যাবের জিজ্ঞাসাবাদে ইমন বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন, যা যাচাই বাছাই করা হচ্ছে। এ বিষয়ে আরো সংশ্লিষ্ট কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। গত সোমবার রাতে একই বিষয়ে ডিবি কার্যালয়ে দুই ঘণ্টা ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

 

এদিকে ইমন বলেন, আমাকে মূলত জিজ্ঞাসাবাদ করা হয়েছিল ফোন কলটি ছড়িয়ে পড়ার বিষয়ে। আমার ফোন থেকে ছড়িয়েছে কি না, কিংবা আমার মাধ্যমে সেটা লিকেজ হয়েছে কি না- এসব জানতে চেয়েছে।


।আরও পড়ুন


ইমন বলেন, আমার কথা যাচাইয়ের জন্য তাঁরা আমার মোবাইল ফোনটি নিয়ে পরীক্ষা নীরিক্ষা করেন দীর্ঘ সময়। এরপর তারা আমার সহযোগিতার কারণে ধন্যবাদ জানান। পরবর্তীতে সযোগিতা প্রয়োজন হলে করবো কি না জানতে চান। আমি বলেছি যে কোনো সময় প্রয়োজন হলেই আমি হেল্প করবো।

 

এর আগে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫ টার পর ইমন র‍্যাব সদর দফতরে গিয়েছিলেন। তারপর থেকে শুরু হয় জিজ্ঞাসাবাদ।

 

খন্দকার আল মঈন জানান, অডিও ফাঁসের ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বিষয়টি র‍্যাবও তদন্ত করে দেখছে। এর আগে সোমবার রাতে ইমনকে মহানগর গোয়েন্দা পুলিশ জিজ্ঞাসাবাদ করে।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com