ফেঞ্চুগঞ্জের নারী ভাইস চেয়ারম্যানকে অপসারণ দাবি

প্রকাশিত: ১:৩৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

ফেঞ্চুগঞ্জের নারী ভাইস চেয়ারম্যানকে অপসারণ দাবি

সুরমা মেইল ডেস্ক : সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার নারী ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনের অপসারণ ও বিচারের দাবি জানিয়ে উপজেলা চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ প্রদান করেছেন উপজেলার পাঁচ ইউনিয়নের চেয়ারম্যানরা।

 

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকালে পাঁচ ইউপি চেয়ারম্যান স্বাক্ষরিত অভিযোগে এ দাবি জানানো হয়।

 

অভিযোগে তারা উল্লেখ করেন, গত ৫ নভেম্বর ফেঞ্চুগঞ্জ উপজেলার নারী ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন উপজেলার কৃষি সভায় অনুপ্রবেশ করে ঝগড়া করেন মাইজগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সুফিয়ানুল করিমের সাথে। ঘটনার দিন রাতে সুফিয়ানুল করিমের বিরুদ্ধে ফেঞ্চুগঞ্জ থানায় জিডি দায়ের করেন তিনি।

 

গত ৭ নভেম্বর সেলিনা ইয়াসমিন তার ফেসবুক একাউন্টে আপত্তিকর একটি পোস্ট শেয়ার করে সমালোচনায় আসেন।

 

অভিযোগে আরও বলা হয়, সেলিনা ইয়াসমিন ঘিলাছড়া এলাকার সরকারি গাছ চুরির ঘটনায় চোরদের পক্ষ নিয়ে উপজেলার তৎকালীন এসিল্যান্ডের সাথে আলাপ করেন এবং তার ভয়েস রেকর্ড ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপর ফেঞ্চুগঞ্জে জঙ্গি নেই, কিন্তু জঙ্গির শিকড় আছে- এমন বক্তব্য দিয়েও ফের সমালোচনায় আসেন তিনি।

 

ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনের উপযুক্ত বিচার ও অপসারণ না হওয়া পর্যন্ত ৫ জন চেয়ারম্যান উপজেলা পরিষদের কোনো সভায় অংশ নেবেন না বলে জানানো হয়েছে।

 

লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। উপজেলা পরিষদে বসে এই বিষয়ে আমরা একটি সমাধানের চেষ্টা করব।

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com