বাস-ট্রাকের চাপায় ২ সন্তানসহ অন্তঃসত্ত্বা মায়ের মৃত্যু

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

বাস-ট্রাকের চাপায় ২ সন্তানসহ অন্তঃসত্ত্বা মায়ের মৃত্যু

সুরমা মেইল ডেস্ক : সিরাজগঞ্জ পৌর এলাকায় বাস-ট্রাকের চাপায় অন্তঃসত্ত্বা মা ও তারা দুই সন্তানের মৃত্যু হয়েছে। রোববার (০৭ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের মিরপুর কালাচাঁদ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- বনবাড়ীয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া মহল্লার মাসুদ রানার স্ত্রী রিফাত সুলতানা রুনী (৩৮), তার ছেলে ওয়াদি (১২) ও মেয়ে ছয়ফা (৬)।

 

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হামীম জানান, অন্তঃসত্ত্বা স্কুলশিক্ষিকা রুনী তার ছেলে ও এক মেয়ে ব্যাটারি চালিত রিকশায় করে শহরে যাচ্ছিলেন। তারা এসবি ফজলুল হক সড়কের কালাচাঁন মোড় এলাকায় পৌঁছালে কড্ডা থেকে সিরাজগঞ্জগামী যাত্রাবাহী একটি বাস সামনের একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে তাদের চাপা দেয়। এতে রিকশাটি ট্রাকের পেছনে দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই শিশুসহ রুনী ও তার ছেলে ওয়াদী মারা যান। আহত হয় রিকশা চালক ও শিশু সয়ফা।

 

তিনি আরো জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক শিশু ছয়ফাকে মৃত ঘোষণা করেন।

 

সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আজাবুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বাসটিকে আটক করা হয়। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com