বিশ্বনাথে আ’লীগ নেতা হত্যার প্রধান আসামি মাসুক গ্রেফতার

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, জুন ৪, ২০২২

বিশ্বনাথে আ’লীগ নেতা হত্যার প্রধান আসামি মাসুক গ্রেফতার

গ্রেপ্তারকৃত আ’লীগ নেতা মাসুক মিয়া।


বিশ্বনাথ প্রতিনিধি :
সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত আ’লীগ নেতা শেখ গয়াছ মিয়া (৫৫) খুনের মামলার প্রধান আসামি আ’লীগ নেতা মাসুক মিয়াকে (৫০) গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত মাসুক মিয়া দশঘর ইউনিয়নের বরুনী গ্রামের মৃত জমির আলীর ছেলে। নিহত গয়াছ মিয়ার দাফনের মাত্র ৪ ঘন্টার ভেতরে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

শুক্রবার (০৩ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার সময় জগন্নাথপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, ও মামলার তদন্তকারি কর্মকর্তা ওসি তদন্ত জাহিদুল ইসলাম।



গত ২৮ মে রাতে পীরের বাজার থেকে বরুনী গ্রামের নিজ বাড়িতে ফেরার পথে মাসুক মিয়ার বাড়ির সামনে হামলার শিকার হন নিহত শেখ গয়াছ মিয়া। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। দীর্ঘ প্রায় ৭দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে শুক্রবার সকালে তিনি মারা যান। তবে হামলার ঘটনায় বৃহস্পতিবার ২০জনকে আসামি করে থানায় একটি মামলা করেন নিহতের ছেলে মাজেদ আহমদ (২৩)। আর ওই মামলার প্রধান আসামি হচ্ছেন মাসুক মিয়া।

 

শুক্রবার সন্ধা ৭টায় গয়াছ মিয়ার দাফন শেষ করার ৪ ঘন্টার ভেতের মাসুক মিয়াকে গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করেছেন, থানার (ওসি) গাজী আতাউর রহমান। এখন ওই মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত করা হবে বলে জানান তদন্তকারি কর্মকর্তা ওসি তদন্ত জাহিদুল ইসলাম।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com