বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সম্পাদককে প্রধান করে মামলা দায়ের

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, জুন ১, ২০২২

বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সম্পাদককে প্রধান করে মামলা দায়ের

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন।


বিশ্বনাথ প্রতিনিধি :
সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনকে প্রধান অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। মামলায় ছাত্রলীগের আরো ৬ নেতাকর্মীকে এজাহারনামীয় ও ১৫ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

 

মোবারক গ্রুপের হামলায় গূরুত্বর আহত পৌর শহরের জানাইয়া গ্রামের ইউনুছ আলীর পুত্র ও বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রিপন আহমদ বাদী হয়ে হামলায় ঘটনায় প্রথমে গত ২৯ মে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটের আদালতে মামলা দায়ের (সি আর মামলা নং-২৫৫/২০২২) করেন।

 

আদালতের নির্দেশে মঙ্গলবার (৩১ মে) বিশ্বনাথ থানা পুলিশ মামলাটি রেকর্ড করে। থানার দায়ের করা মামলা নং-১৭ (৩১.০৫.২২ ইং)।

 

মামলার অভিযুক্তরা হলেন- পৌর শহরের জানাইয়া গ্রামের মৃত আব্দুল হকের পুত্র ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন (৩০), একই গ্রামের আলাল মিয়ার পুত্র সোয়েব আহমদ (২৪), মুফতিরগাঁও গ্রামের শামীম চিশতীর পুত্র তুহিন (২৪), শিমুলতলা গ্রামের সোহাগ আহমদ (২১), আনরপুর গ্রামের আব্দুল মনাফের পুত্র ফারহান আহমদ (২২), মিরেরচর গ্রামের সাদিকুর রহমান (২৫), জানাইয়া গ্রামের শফিক মিয়ার পুত্র কামরান আহমদ (২১)। এছাড়া মামলায় আরো ১০-১৫ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

 

উল্লেখ্য, গত ২৪ মে বিশ্বনাথ সরকারি কলেজ প্রাঙ্গনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন গ্রুপের হামলায় সরকারি কলেজ ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী (রিপন আহমদ, ইব্রাহিম আলী, রাজু মিয়া, জাহেদ আহমদ ও আসলাম আলী) আহত হন। আহতদের মধ্যে গুরুতর আহত অবস্থায় রিপন আহমদকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

 

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আদালতের নির্দেশনায় মামলাটি রেকর্ড করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com