ব্যবসায়ীরা দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখছেন : মেয়র আরিফ

প্রকাশিত: ১২:৪৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

ব্যবসায়ীরা দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখছেন : মেয়র আরিফ
খান অটোসের ৫৬ বছর পূর্তিতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আরিফ

সিলেট : মোটরসাইকেল ব্যবসায়ীরা ব্যবসা পরিচালনার মাধ্যমে দেশ, জাতি ও সমাজের উন্নয়নে ভূমিকা রাখছেন উল্লেখ করে সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আধুনিক দেশ গড়তে সরকারের পাশাপাশি ব্যবসায়ীদের কার্যক্রম প্রশংসীয়।

 

তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ সিলেটে খান অটোস সৎ ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করে গ্রাহকদের সাথে সুন্দর ও ভাল আচরণের মাধ্যমে গ্রাহক বৃদ্ধির পাশাপাশি সুমান অর্জন করে এগিয়ে যাচ্ছে।

 

মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় নগরীর সোবহানীঘাটস্থ খান অটোসের ৫৬ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উৎসব ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

প্রবীন ব্যবসায়ী সৈয়দ মকবর আলীর সভাপতিত্বে ও সমাজসেবী শাহেদ আরবী’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন র‌্যাংকন মটর বাইক লিমিটেডের বিভাগীয় পরিচালক সোয়েব আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কামার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি এ টি এম শোয়েব আহমদ, সহ-সভাপতি এফবিসিসিআই’র পরিচালক তাহমিন আহমদ, সীমান্তিকের মহাসচিব ও সিলেট জেলা যুবলীগের সাধারণ আলহাজ্ব শামীম আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খান, বিআরটিএ সিলেটের সহকারী পরিচালক সানা উল্লাহ, র‌্যাংকন মটর বাইক লিমিটেডের ফ্যাক্টরী হেড ফারুক আহমদ, হেড অব সেলস্ এ কে এম তৌহিদুর রহমান, হেড অব সার্ভিস শেক নোমান ইবনে হক, সিলেট মটর সাইকেল ডিলারস্ এসোসিয়েশনের সভাপতি তোফায়েল আহমদ চৌধুরী, হযরত শাহজালাল দারুস সুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম খান।

 

স্বাগত বক্তব্য রাখেন খান অটোস সিলেটের পরিচালক মোশারফ খান কালাম।

 

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ শামসুল ইসলাম। অনুষ্ঠানে সিলেটের ব্যবসায়ীবৃন্দ, সুধীজন সহ খান অটোস এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পরে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী কেক কেটে খান অটোসের ৫৬ বছর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন ও ফিতা কেটে শোরুম উদ্বোধন করেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com