ভালো আছেন মুহিত, মৃত্যুর সংবাদটি গুজব!

প্রকাশিত: ২:১৫ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০২১

ভালো আছেন মুহিত, মৃত্যুর সংবাদটি গুজব!

সুরমা মেইল ডেস্ক : রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন করোনাভাইরাসে আক্রান্ত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যু গুজব ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

বুধবার (০৪ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে মুহিতের ছোট ভাই ও পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন জানান, মুহিত ভাইয়ের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তার অক্সিজেন স্যাচুরেশন ৯৬। তিনি তার রাতের খাবার খেয়েছেন এবং এখন ঘুমানোর চেষ্টা করছেন।

 

এছাড়াও মুহিতের পরিবারের অন্যান্য সদস্যদের থেকে জানা গেছে, তিনি বুধবার সকাল থেকে রাত পর্যন্ত পরিবার ও শুভাকাঙ্ক্ষী অনেকের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন। তার মধ্যে একজন তার ভাগ্নিজামাই ড. আহমদ আল কবীর। তিনি সর্বশেষ খোঁজ নিয়ে জেনেছেন আবুল মাল আবদুল মুহিত সুস্থ রয়েছেন। শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে। তিনি স্বাভাবিকভাবে খাওয়া-দাওয়া ও কথাবার্তা বলতে পারছেন। তবে ঢাকার প্রবীণ এই নেতার দ্বিতীয় দফা পরীক্ষায়ও করোনা পজিটিভ এসেছে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুর সংবাদ ছড়ানোর বিষয়টি গুজব বলে জানিয়েছেন তার পরিবারের ঘনিষ্ঠজনেরা।

 

৮৭ বছর বয়সী মুহিতের নমুনা পরীক্ষায় গত ২৪ জুলাই করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে রাজধানীর বনানীর বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি। এই অবস্থায় ২৮ জুলাই বিকেলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। মুহিত ইতোমধ্যে করোনা টিকার দুটি ডোজই নিয়েছেন।

 

আবুল মাল আবদুল মুহিত ২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত আওয়ামী লীগ সরকারে অর্থমন্ত্রীর দায়িত্ব পালনের পর রাজনীতি থেকে অবসর নেন। তিনি এ পর্যন্ত ১২টি বাজেট উপস্থাপন করেন, যার মধ্যে ১০টি আওয়ামী লীগ সরকার আমলের।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com