মাঠে ফিরেই রেকর্ড মেসির

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

মাঠে ফিরেই রেকর্ড মেসির

সুরমামেইলডেস্ক:  :  ইনজুরির কারণে মেসির খেলা অনিশ্চিত ছিল। কিন্তু ফিট হয়ে মেসি করোনা পরবর্তী পুনরায় শুরু হওয়া লা লিগায় পুরো সময় খেললেন। মায়োর্কার বিপক্ষে ম্যাচের যোগ করা সময়ে গোল করে দলকে এনে দিলেন ৪-০ গোলের বড় জয়। সঙ্গে গড়লেন দারুণ এক রেকর্ডও।

রিয়াল মার্কোয়ার মাঠে ম্যাচের শুরুতেই গোল করে দলকে এগিয়ে দেন আর্তুরো ভিদাল। তার চার মিনিটের গোলে প্রথম লিড নেয় কাতালানরা। এরপর ৩৭ মিনিটে চলতি মৌসুমের মাঝে বিকল্প স্ট্রাইকার হিসেবে বার্সার আসা মার্টিন ব্রাথওয়েট গোল করেন। মায়োর্কার বক্সে মেসির আলতো করে হেড দেওয়া বলটা পায়ে গিয়ে পড়ে তার। বল জালে জড়াতে ভুল করেননি তিনি।

এরপর দ্বিতীয়ার্ধের ৭৯ মিনিটে বার্সার লিংক উইঙ্গার জর্ডি আলবা গোল করে দলের বড় জয়ই নিশ্চিত করেন। কিন্তু মেসির পা থেকে গোল দেখার আক্ষেপ থেকেই যাচ্ছিল ভক্তদের। এতদিন পরে আর্জেন্টাইন তারকার মাঠে ফেরা। মেসি তাই ভক্তদের আশা মেটালেন ম্যাচের যোগকরা সময়ে গিয়ে। তার গোলে ৪-০ ব্যবধানে জিতে মাঠ ছাড়ল বার্সা। সঙ্গে মেসি লা লিগার একমাত্র ফুটবলার হিসেবে টানা ১২ মৌসুম অন্তত ২০ গোল করার রেকর্ড গড়লেন।

এই জয়ে বার্সা রিয়ালের চেয়ে পাঁচ পয়েন্ট বাড়িয়ে নিল। মৌসুম পুনরায় শুরু হওয়ার আগে দু’দলের ১১ করে ম্যাচ বাকি ছিল। বার্সা এগিয়ে ছিল দুই পয়েন্টে। শিরোপা জিততে হলে তাই দু’দলের জন্য সবগুলো ম্যাচই ফাইনাল। রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান সেটা জানিয়েও রেখেছেন।

বিথী

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com