মাধবপুরে কুকুরের মৃত্যু নিয়ে দু’গ্রামের সংঘর্ষ, আহত অর্ধশত

প্রকাশিত: ২:৩৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

মাধবপুরে কুকুরের মৃত্যু নিয়ে দু’গ্রামের সংঘর্ষ, আহত অর্ধশত

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে অটোরিকশার নিচে চাপা পড়ে একটি কুকুর মারা যাওয়া নিয়ে সংঘর্ষে জড়িয়েছে দুই গ্রামের মানুষ। এতে অন্তত ৫০ জন আহত হয়েছেন।

 

রোববার (১১ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত কয়েক দফায় ওই উপজেলার ঘিলাতলী ও মিঠাপুুকুর গ্রামের মানুষের মধ্যে এ সংঘর্ষ হয়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, শনিবার রাতে মিঠাপুকুরের অটোচালক কাউছার মিয়া ঘিলাতলীর সড়ক দিয়ে দ্রুত গতিতে যাচ্ছিলেন। ওই সময় অটোরিকশার নিচে চাপা পড়ে একটি কুকুর মারা যায়। এ নিয়ে ঘিলাতলীর সুরুজ আলী ও মিঠাপুকুরের অটোচালক কাউছার মিয়ার মধ্যে বাক-বিতণ্ডা হয়। এর জেরে দুই গ্রামে উত্তেজনা সৃষ্টি হয়।

 

তিনি আরও জানান, বিষয়টি নিষ্পত্তির জন্য রোববার সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু সালিশ শুরু হওয়ার আগেই দুই গ্রামের মানুষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ৫০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com