মিনিবাস ও সিএনজির সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৩

প্রকাশিত: ৩:০১ পূর্বাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

মিনিবাস ও সিএনজির সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৩

গাজীপুরের কাপাসিয়ায় জলসিড়ি পরিবহনের একটি মিনিবাস ও সিএনজির মুখখোখি সংঘর্ষে ঘটনাস্থলেই বাবা ও মেয়ে এবং এক কৃষি কর্মকর্তা নিহত হয়েছে। এ ঘটনায় একই পরিবারের মা ও তার বড় মেয়ে গুরুতর আহত হয়েছে। তবে অক্ষত অবস্থায় প্রাণে রক্ষা পায় ওই পরিবারের ৭ মাস বয়সের শিশু রীমা। হতাহতরা সবাই অটোরিক্সার আরোহী ছিলেন।

 

বৃহষ্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার টোক ইউনিয়নের বীরউজলি বাজারের সানগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে কাপাসিয়া থানার ডিউটি অফিসার এএসআই রাসেল মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

 

নিহতরা হলো- কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল (৫০), তার মেঝো মেয়ে রুমা (০৫) ও কাপাসিয়া উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাজহারুল ইসলাম (৩০)। নিহত মাজহারুল তরগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা মোসলেহ উদ্দিনের ছেলে।

 

স্থানীয়রা অটোরিক্সার আরোহী ৫জনকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাজহারুল ইসলাম, সোহেল ও সোহেলের মেয়ে রুমাকে মৃত ঘোষণা করেন। পরে সেখান থেকে গুরুতর আহতাবস্থায় সোহেলের স্ত্রী নাজমা ও তাদের মেয়ে সুমাকে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তবে এঘটনায় সোহেলের ৭ মাস বয়সের শিশু সন্তান রীমা অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করেছে। তবে দূর্ঘটনার পরপরই গাড়ি দু’টির চালকরা পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

 

অপরদিকে, কাপাসিয়া-চাঁদপুর রোডে মোটর সাইকেল দূর্ঘটনায় চাঁদপুর গ্রামের মোজ্জামেল এর ছেলে সজিব (১৯) ও অজ্ঞাতনামা (৬০) এক বৃদ্ধা আহত হয়েছে।

 

এ ঘটনায় কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আমানত হোসেন খান, উপজেলা আ.লীগ মুহম্মদ শহীদুল্লাহ, থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে নিহত ও আহত পরিবারকে সমবেদনা জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com