মৌলভীবাজারে প্রতীক পেলেন ৩৯ প্রার্থী

প্রকাশিত: ৩:০১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

মৌলভীবাজারে প্রতীক পেলেন ৩৯ প্রার্থী

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার পৌরসভার নির্বাচনে দুই মেয়র প্রার্থী এবং সাধারণ কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর প্রার্থী মিলিয়ে মোট ৩৯ জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

 

সোমবার (১১ জানুয়ারি) সকাল থেকে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মামুনুর রশিদের কার্যালয়ে এ প্রতীক প্রদান অনুষ্ঠিত হয়।

 

মৌলভীবাজার পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র ফজলুর রহমানকে নৌকা এবং বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অলিউর রহমানকে ধানের শীষ প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এ সময় সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের কয়েকজনের মধ্যে প্রতীক বরাদ্দ নিয়ে লটারি হয়। সব মিলিয়ে পৌরসভায় মেয়র পদের ২ জন, সাধারণ কাউন্সিলর পদের ২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদের ১০ জনসহ মোট ৩৯ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

 

এর আগে ৯ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে কোনো প্রার্থী না থাকায় মো. মাসুদকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়।

 

মৌলভীবাজার পৌরসভায় মোট ৪৩ হাজার ৪শ ৪৬ জন ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষ ভোটার ২২ হাজার ৭শ ৫০ জন ও নারী ভোটার ২০ হাজার ৬শ ৯৬ জন। নির্বাচনে ১৮টি ভোটকেন্দ্রে ১২৫টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামী ৩০ জানুয়ারি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com