যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের কৃতজ্ঞতা

প্রকাশিত: ১:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০১৯

যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের কৃতজ্ঞতা

কারাগার থেকে মুক্তি পেয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম।

সোমবার (১৯ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি বলেন, আপনাদের সকলের দোয়া সহযোগিতা ও সমর্থনে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় ৪ দিনের কারাবাসের পর মুক্তি পেয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পেরেছি। আমার এই দুঃসময়ে পাশে থেকে আমাকে সহযোগিতা করায় আমি এবং আমার পরিবার আপনাদের কাছে কৃতজ্ঞ।

এছাড়াও তিনি কৃতজ্ঞতা জানান-সিলেটের কর্মরত সকল সাংবাদিক, রাজনৈতিক সহযোদ্ধা, বিভিন্ন উপজেলা, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ খাদিমপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণকেও তিনি কৃতজ্ঞতা জানান।

বার্তায় তিনি বলেন, আপনাদের এই সমর্থন জাতির পিতার আদর্শ আর রাষ্টনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের দীর্ঘ সংগ্রামে আমার পথচলাকে করবে আরও সুদৃঢ়।

আপনাদের এই সমর্থনের প্রতি কৃতজ্ঞতা বশত প্রতিশ্রুতি দিচ্ছি বাংলাদেশ আওয়ামীলীগ ও তার বিভিন্ন সংগঠনের লক্ষ উদ্দেশ্য বাস্তবায়নে আমার আমরণ সংগ্রাম চলবে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com