সিলেটের দ্বিতীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পথচলা শুরু

প্রকাশিত: ১:২৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

সিলেটের দ্বিতীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পথচলা শুরু

ক্রীড়া প্রতিবেদক : উদ্বোধন হলো সিলেটের দ্বিতীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ড-২ নামের সেই মাঠের পথচলাটা শুরু হল শনিবার (২৩ জানুয়ারি) থেকে। আর এতেই পূণ্যভূমির এই শহরে রচিত হলো আরও একটি অর্জন।

 

দুটি কুড়ি একটি পাতার এই শহরে সিলেট ক্রিকেট গ্রাউন্ড-২ এনে দিল নতুন মাত্রা। যার সূচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. এম. আব্দুল মোমেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

 

অনুষ্ঠানে সিলেটের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী এমদাদুল ইসলাম সভাপতিত্ব করেন, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরি নাদেলসহ অন্যান্য অতিথিবৃন্দ এসময় উপস্থিত ছিলেন উদ্বোধনী অনুষ্ঠানে।

 

সিলেট ক্রিকেট গ্রাউন্ড-২ ছাড়াও এদিন আরও উদ্বোধন করা হয় জেলা স্টেডিয়ামের নব-নির্মিত পাঁচতলা বিশিষ্ট ভিআইপি ভবন। এসময় সিলেট ক্রিকেট গ্রাউন্ড-২ উদ্বোধন উপলক্ষ্যে বিশেষ স্মারক প্রকাশ করা হয়। অনুষ্ঠানের শুরুতে করোনায় হারানো ক্রীড়াঙ্গনের বিভিন্ন ব্যক্তিদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে ছয় বছরের ব্যবধানে দুটি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পেল সিলেটবাসী। ইন্ট্যারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) কর্তৃক এখন নাম নিয়ে আনুষ্ঠানিক স্বীকৃতির অপেক্ষায় নান্দনিক স্টেডিয়ামটি। শুরুতে আউটার হিসেবে লাক্কাতুরায় অবস্থিত এই মাঠটিকে ব্যবহারের পরিকল্পনা করা হলেও, সুযোগ সুবিধা আন্তর্জাতিক মানের হওয়ায় পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com