সিলেটে আরও দু’জনের প্রাণহানি ২৪ ঘন্টা শনাক্ত ১৩৯

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

সিলেটে আরও দু’জনের প্রাণহানি ২৪ ঘন্টা শনাক্ত ১৩৯

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও করোনায় আরও ২ জন মারা গেছে। মৃত্যুবরণ করা দুই জনই সিলেট জেলার বাসিন্দা।

 

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

 

এ প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগের চার জেলায় মিলে নতুন করে শনাক্ত হওয়াদের নিয়ে মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৯৫৭ জনে। এর মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৯৭৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৪৩ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ১৭৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৬২ জন।

 

আর নতুন শনাক্ত ১৩৯ জনের মধ্যে ৮৬ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ১০ ও হবিগঞ্জ জেলায় ২৪ করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৯ রোগীর শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে।

 

ওই প্রতিবেদন থেকে জানা যায়, শেষ ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়ে উঠা ৮১ জনের মধ্যে ৭১ জনই সিলেট জেলার বাসিন্দা। আর সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জ জেলায় ১ জন ও মৌলভীবাজার জেলা থেকে ৭ জন সুস্থ হয়ে উঠেছেন।

 

এ নিয়ে সিলেট বিভাগের চার জেলা মিলে মোট করোনা বিজয়ীর সংখ্যা ১৬ হাজার ৯৬৫। এর মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৭০৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৭৫২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৫০ জন।

 

আর করোনায় প্রাণহারানো নতুন ২ জনসহ মোট প্রাণহানি হয়েছে ৩০৫ জনের। এর মধ্যে সিলেট জেলার ২৩৬ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৫ জন।

 

এদিকে মঙ্গলবার সকাল পর্যন্ত সিলেটের চার জেলা মিলে ২৬৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২৪৮ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ১০ জন ও ৫ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৯৫ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com