সিলেটে করোনায় কাড়ল আরও একজনের প্রাণ, শনাক্ত ১৯৫

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২১

সিলেটে করোনায় কাড়ল আরও একজনের প্রাণ, শনাক্ত ১৯৫

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৯৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৬৩ জন, মৌলভীবাজারের ২৫ জন, হবিগঞ্জের ৭ জন। এনিয়ে বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ১৮ হাজার ৫৩৩ জনে।

 

এরমধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৬৫২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬২৪, হবিগঞ্জে ২ হাজার ১২২ এবং মৌলভীবাজারে ২ হাজার ১৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

 

একই সময়ে করোনায় আক্রান্ত হয়ে আরও একজন মারা গেছেন। তিনি মৌলভীবাজার জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৯৯ জন। এরমধ্যে সিলেট জেলার ২৩০ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৫ জন।

 

শনিবার (১০ এপ্রিল) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

 

আর গত ২৪ ঘণ্টায় এ ভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৪৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৪৬ মৌলভীবাজারের ৩ জন। বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৬৯৯ জন। এরমধ্যে সিলেট জেলার ১০ হাজার ৫০৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জে ১৭২১ জন এবং মৌলভীবাজারের ১৯৩৩ জন সুস্থ হয়েছেন।

 

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ৮ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ১৭৫ জন। এরমধ্যে সিলেটে ১৬৭, হবিগঞ্জে ৬ এবং মৌলভীবাজারে ২ জন।

 

অন্যদিকে গত ১০ মার্চ থেকে শনিবার (১০ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৬ হাজার ৯৮৩ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৬ হাজার ২১৬ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৬৭ জন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com