সিলেটে কুখ্যাত ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২১

সিলেটে কুখ্যাত ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

সুরমা মেইল ডেস্ক : একাধিক ছিনতাই মামলার আসামি অর্ণবসহ তিন ‘কুখ্যাত’ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (০৮ মার্চ) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) এবিএম আশরাফ উল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। এর আগে রোববার (০৭ মার্চ) বিকেল ৪টার দিকে নগরীর শিবগঞ্জ বাজার থেকে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করে পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলো- মোগলাবাজারের গঙ্গানগর এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে জাওয়াদ ইসলাম অর্ণব (২৫), সুনামগঞ্জের দিরাইয়ের তাজপুর গ্রামের আব্দুস ছালামের ছেলে আমজাদ হোসেন (২৫) ও সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরের আমড়াপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে আব্দুর রহিম ওরফে সুন্দর আলী।

 

বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, ছিনতাইকারীরা নগরীর শিবগঞ্জ থেকে টিলাগড় নেয়ার নাম করে একটি সিএনজি অটোরিকশায় মো. হুমায়ুন কবির শরীফ নামের এক যাত্রীকে তুলেন। তাকে তুলে টিলাগড়ের উদ্দেশে রওয়ানা দিয়ে শিবগঞ্জ বাজারস্থ পানসি বাজার নামক দোকানের সামনে পৌঁছামাত্র গাড়িটি সিএনজিটি উল্টোপথে ঘুরিয়ে নেন ছিনতাইকারী চালক। এসময় শরীফ উল্টো দিকে যাওয়ার কারণ জানতে চাইলে তারা শরীফকে ভয়ভীতি দেখায় এবং তার নিকট থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তখন শরীফ চিৎকার করলে শাহপরাণ থানা পুলিশ ও স্থানীয় জনতা অটোরিকশাকে ধাওয়া করে তিন ছিনতাইকারীকে আটক করে।

 

এ ঘটনায় গ্রেপ্তারকৃত ৩ জনের বিরুদ্ধে শাহপরাণ (রহ.) থানায় ছিনতাইয়ের মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

উল্লেখ্য, অর্ণব ২০১৬ সাল থেকে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই করে থাকে এবং ছিনতাইয়ের অভিযোগে একাধিকবার পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় ৪টি, জালালাবাদ থানায় ১টি এবং মোগলাবাজার থানায় ১টি মামলাসহ মোট ৬টি ছিনতাইয়ের মামলা রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com