সিলেটে পরকীয়ার জেরে এডভোকেট খুন, স্ত্রী আটক

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, জুন ৩, ২০২১

সিলেটে পরকীয়ার জেরে এডভোকেট খুন, স্ত্রী আটক

নিজস্ব সংবাদদাতা : সিলেটে ‘পরকীয়া প্রেম’র জেরে এডভোকেট আনওয়ার হোসেন হত্যা মামলায় স্ত্রী শিপা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বুধবার (০২ জুন) দিবাগত রাত পৌণে ৩টার দিকে তালতলা এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিহত আনওয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেনের দায়েরকৃত মামলায় গ্রেপ্তার হলেন স্ত্রী শিপা।

 

মঙ্গলবার (০১ জুন) পরকীয়া প্রেমিক শাহজাহান চৌধুরী মাহিকে প্রধান আসামি ও গ্রেপ্তারকৃত শিপা বেগমকে দ্বিতীয় আসামি করে মোট ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়। এরপরই শিপা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।

 

আটকের সত্যতা নিশ্চিত করেছেন এসএমপির কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ। তিনি বলেন, এডভোকেট আনওয়ার হোসেনের ভাই বাদী হয়ে দায়েকৃত হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে স্ত্রী শিপা বেগমকে।

 

এদিকে, মামলার বাদী পক্ষের আইনজীবী এডভোকেট এএসএম আব্দুল গফুর বলেন, এডভোকেট আনোয়ার হোসেন নগরীর তালতলা এলাকায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে বসবাস করতেন। সিলেট জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী ছিলেন তিনি। কিন্তু তাঁর অগোচরে তার স্ত্রী শিপা বেগম জড়িয়ে পড়েন পরকীয়া সম্পর্কে। শাহজাহান চৌধুরী মাহি নামের এক যুবক তার পরকীয়া প্রেমিক। এর জেরেই হত্যা করা হয় আনওয়ার হোসেনকে।

 

গত ৩০ এপ্রিল সেহরি খেয়ে ঘুমান আনোয়ার হোসেন। পরদিন দুপুর প্রায় ৩টার দিকে স্ত্রী সবাইকে জানান মারা গেছেন আনোয়ার হোসেন। পরে দাফন করা হয় তাকে।

 

কিন্তু পরবর্তীতে আনোয়ার হোসেনের পরিবার জানতে পারেন পরকীয়ার জেরে স্ত্রীসহ কয়েকজন মিলে হত্যা করেছেন আনোয়ার হোসেনকে। পরে মঙ্গলবার (০১ জুন) সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলার আবেদন করেন আনোয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেন।

 

পরে আদালতে শোনানি শেষে কোতোয়ালী থানার ওসিকে ৩০২ ধারায় মামলা রুজু করে আদালত নির্দেশ দেন আইনগত ব্যবস্থা গ্রহণের।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com