সিলেটে বিয়ের আড়াই মাস পর শ্যালিকাকে নিয়ে দুলাভাই উধাও

প্রকাশিত: ৩:০৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২১

সিলেটে বিয়ের আড়াই মাস পর শ্যালিকাকে নিয়ে দুলাভাই উধাও

সুনামগঞ্জের ছাতকে বিয়ের আড়াই মাসেই শ্যালিকাকে নিয়ে উধাও হয়েছেন সুমন মিয়া নামে এক যুবক। সোমবার (৩০ আগস্ট) কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলস গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় ছাতক ও কোম্পানীগঞ্জ উপজেলাজুড়েই ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

 

জানা গেছে, আড়াই মাস আগে কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলম গ্রামের বতুমিয়ার কন্যা রুনা বেগমের সঙ্গে ছাতক উপজেলার সদর ইউপির চারচিরা গ্রামের আব্দুল খালিকের পুত্র সুমন মিয়ার বিয়ে হয়। সুমন তার স্ত্রীকে বাবার বাড়িতে পাঠিয়ে দিয়ে তার শ্বশুরবাড়িতে নিয়মিত যাতায়াত করতেন। একপর্যায়ে তার শ্যালিকার (স্ত্রী মামাতো ছোটবোন) সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে গত সোমবার ভোরে শ্যালিকাকে সঙ্গে নিয়ে সুমন মিয়া কোম্পানীগঞ্জ এলাকা থেকে উধাও হয়ে যায়।

 

জানা গেছে, মামাশ্বশুরের ঘরে রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালংকারসহ শ্যালিকাকে নিয়ে উধাও হয়ে যায় তার দুলাভাই সুমন মিয়া।

 

মামাশ্বশুর জানান, তার মেয়ের খোঁজ জানতে সুমন মিয়ার বাড়িতে গেলে রুনা বেগমকে মারধর করে এবং বিভিন্ন ধরনের হুমকি দিয়ে তাকে কৌশলে তাড়িয়ে দেয়।

 

ছাতক সদর ইউপির মেম্বার ইব্রাহিম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুমন এবং তার শ্যালিকার খোঁজ মিলছে না। তবে অনেকে আবার বলছেন, সুমন মিয়ার ছাতকের বাড়িতে তার সঙ্গেই শ্যালিকা আছেন।

 

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন, শ্যালিকাকে নিয়ে দুলাভাই উধাও হয়েছেন এমন ঘটনা শুনেছি। তবে এখন পর্যন্ত থানায় কেউ এ ব্যাপারে অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com