সিলেটে মেলা বন্ধ, দু’দিনের মধ্যে সকল স্থাপনা সরানোর নির্দেশ

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২১

সিলেটে মেলা বন্ধ, দু’দিনের মধ্যে সকল স্থাপনা সরানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে সিলেটে নারী উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনী মেলা বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশিেআগামী দুই দিনের মধ্যে মেলার সকল স্থাপনা সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। এই সময়ের মধ্যে স্থাপনা সরিয়ে না নিলে কঠোর অবস্থানে যাবে প্রশাসন।

 

বুধবার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট নগরীর শাহী ঈদগাহ খেলার মাঠে আয়োজিত মেলা প্রাঙ্গণ পরিদর্শন শেষে জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. মেজবাহ উদ্দিন এ আদেশ দেন।

 

তিনি বলেন, সকল স্থাপনা সরিয়ে নিতে আয়োজকদের দুইদিনের সময় দেওয়া হয়েছে। বুধবার দুপুর থেকে তাদের এই সময়সীমা শুরু হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যেই তাদেরকে সকল স্থাপনা সরিয়ে নিতে হবে।

 

সরেজমিন দেখা গেছে, টিন দিয়ে অস্থায়ীভাবে মেলার প্রবেশ পথ বন্ধ রাখা হয়েছে। টিনের ওপরে করোনা সংক্রমণের কারণে মেলা সাময়িক স্থগিত করা হয়েছে এমন একটি নির্দেশিকা সাঁটানো হয়েছে।

 

মেলার আয়োজকরা জানান, মঙ্গলবার (৩০ মার্চ) দিবাগত রাতে মেলা বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সিদ্ধান্ত মোতাবেক রাত ২টার দিকে টিন দিয়ে মেলার প্রবেশদ্বার বন্ধ করা হয়।

 

এর আগে গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে সিলেট নগরের শাহী ঈদগাহ খেলার মাঠে নারী উদ্যোক্তাদের এই মেলা শুরু হয়। প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ মেলার উদ্বোধন করেন।

 

অনুষ্ঠানে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ১৫ দিনের মধ্যে  মেলা শেষ করার আহ্বান জানিয়েছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com