সিলেটে শনাক্ত আরও ১৪৩, মৃত্যু বেড়ে ৩০১

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

সিলেটে শনাক্ত আরও ১৪৩, মৃত্যু বেড়ে ৩০১

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৪৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত বেড়ে ১৮ হাজার ৬৭৬ জনে। এরমধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৭৫০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৩১, হবিগঞ্জে ২ হাজার ১৪৭ ও মৌলভীবাজারে ২ হাজার ১৪৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

 

শেষ ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুজন মারা গেছেন। দুজনই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩০১ জন। এরমধ্যে সিলেট জেলার ২৩২ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৫ জন।

 

এছাড়াও ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৪৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৩৪, সুনামগঞ্জের ১৪ এবং মৌলভীবাজারের ৩ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৭৪৮ জন। এরমধ্যে সিলেট জেলার ১০ হাজার ৫৪১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৫২ জন, হবিগঞ্জে ১৭২১ জন ও মৌলভীবাজারের ১৯৩৪ জন সুস্থ হয়েছেন।

 

রোববার (১১ এপ্রিল) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

 

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১৪ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ১৮১ জন। এরমধ্যে সিলেটে ১৭০, হবিগঞ্জে ৭ এবং মৌলভীবাজারে ৪ জন।

 

অন্যদিকে গত ১০ মার্চ থেকে রোববার (১১ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৭ হাজার ৭৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৬ হাজার ২৮৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৯৪ জন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com