সিলেট জেলা যুবদলের সকল ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রকাশিত: ২:৩৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯

সিলেট জেলা যুবদলের সকল ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা

নিজস্ব সংবাদদাতা : সিলেট জেলা যুবদলের সবকটি ইউনিটের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শিগগিরই নবীন ও প্রবীণদের সমন্বয়ে এসব কমিটি গঠন করা হবে। আর এসব কমিটিতে দলের জন্য ত্যাগ স্বীকারাকারীদের মূল্যায়ন করা হবে।

 

বুধবার (২০ নভেম্বর) সিলেট জেলা যুবদলের বর্ধিত সভায় এ ঘোষণা দেয়া হয়। সভায় উপজেলা ও বিভিন্ন ইউনিট কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

 

এ বিষয়ে জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাললু বলেন, ‘যুবদলকে নতুন রুপে সাজানো হবে। দলকে সু-সংগঠিত করার লক্ষে মাসব্যাপী সদস্য সংগ্রহ অভিযান শুরু করাও হবে।’

 

জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় আয়োজিত বর্ধিত সভায় সিলেট জেলা যুবদলের আওতাধীন জকিগঞ্জ উপজেলা ও পৌর, বিয়ানীবাজার উপজেলা ও পৌর, গোলাপগঞ্জ উপজেলা ও পৌর, কানাইঘাট উপজেলা ও পৌর, গোয়াইনঘাট উপজেলা, জৈন্তাপুর উপজেলা, কোম্পানীগঞ্জ উপজেলা, বিশ্বনাথ উপজেলা, বালাগঞ্জ উপজেলা, ওসমানী নগর উপজেলা যুবদল নেতৃবৃন্দের মতামত ও বক্তব্য গ্রহণ করা হয়।

 

সভার শুরুতে যুবদলের সিলেট জেলার আওতাধীন বিভিন্ন ইউনিট মরহুম নেতৃবৃন্দের মাগফেরাত কামনা করে একমিনিট নিরবতা পালন করা হয়। পাশাপাশি গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তি দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com