সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী হতে চান আনোয়ার হোসেন

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী হতে চান আনোয়ার হোসেন

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেট-২ আসনে (ওসমানীনগর-বিশ্বনাথ) বিএনপির প্রার্থী হয়ে ধানের শীষ প্রতীকে আগামী সংসদ নির্বাচন করতে চান মুক্তিযোদ্ধা দল সিলেট শাখার সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ার হোসেন।

 

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে বিশ্বনাথ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা জানান। অ্যাডভোকেট আনোয়ার হোসেন ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের রঙ্গিয়া গ্রামের বাসিন্দা।

 

সভায় অ্যাডভোকেট আনোয়ার হোসেন বলেছেন, দলের হাইকমান্ডের নির্দেশে ইতিমধ্যে মাঠে কাজ শুরু করেছি। দলের একজন ছোট কর্মী হিসেবে জনগণের দুরগোড়ায় পৌছে যাওয়ার চেষ্ঠা অব্যাহত রেখেছি।

 

আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে শতভাগ মনোনয়নের আশাবাদ ব্যক্ত করে আনোয়ার বলেন, আমার কর্মের মূল্যায়ন করে দল আমাকে মনোনয়ন দিবে ইনশাআল্লাহ।

 

সাংবাদিকদের এক প্রশ্নের জাবাবে আনোয়ার হোসেন বলেন, দলের কঠিন সময় ও আন্দোলন সংগ্রামে দল ও দলের নেতাকর্মীর পাশে থাকব।

 

অ্যাডভোকেট আনোয়ার হোসেন জানান, তিনি বাসিয়া পাড়ের ছেলে। এ জনপদের কথা সংসদে তুলে ধরতে জনগণের নেতা প্রয়োজন। বর্তমানে জটিল ও কঠিন আইনের মাধ্যমে মানুষের কথা বলার অধিকার কেড়ে নেওয়া হয়েছে। সংসদে গিয়ে সেই আইনগুলো প্রস্তাব করে সংশোধন করা প্রয়োজন।

 

তিনি জানান, বিশ্বনাথ ও ওসমানীনগর প্রবাসী রেমিটেন্সে সব উপজেলা থেকে এগিয়ে। কিন্তু এ আসন দেশের সবচেয়ে অবহেলিত এক জনপদ। এর পরিবর্তন দরকার বলে মনে করেন তিনি।

 

ইলিয়াস পরিবারের একাধিক প্রার্থী থাকার পরেও আপনাকে মনোনয়ন দেওয়ার সম্ভবনা কতটুকু- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমানে অবহেলিত এ জনপদের দুঃখ-দুর্দশার কথা সংসদে তুলে ধরতেই কেন্দ্রীয় গ্রিন সিগন্যাল পেয়ে ভোটের মাঠে নেমেছি। দলের প্রতি আমার অঢেল বিশ্বাস রয়েছে।

 

আশা রাখি আমার কাজের মূল্যায়ন দল করবে। এজন্য আমি বিশ্বনাথ-ওসমানীনগরের জনসাধারণের দোয়া ও ভালোবাসা প্রত্যাশা করি।

 

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন, ওসমানীনগর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এইচ এম রায়হান আহমদ, সোলেমান আলী, নজরুল ইসলাম (ইসলাম), সংগঠক অ্যাডভোকেট কামরুজ্জামান, বিএনপি নেতা আব্দুল বাছিত মাবরু, ছোরাব আলী, রকিব আহমদ, আহমদ শাহরিয়ার, জাহাঙ্গীর আলম, বিশ্বনাথ উপজেলা ছাত্রদল নেতা ইমরান আহমদ সুমনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com