সুনামগঞ্জে ওরস-বারুণী মেলা বন্ধ, পর্যটনস্প‌টে নি‌ষেধাজ্ঞা

প্রকাশিত: ২:৩০ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০২১

সুনামগঞ্জে ওরস-বারুণী মেলা বন্ধ, পর্যটনস্প‌টে নি‌ষেধাজ্ঞা

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শাহ আরফিনের ওরস ও বারুণী মেলা বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। একইসঙ্গে জেলার সব পর্যটনস্প‌টে জনসমাগ‌মে নি‌ষেধাজ্ঞা জারি করা হয়েছে।

 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত জেলা প্রশাস‌নের মতবিনিময় সভা বুধবার (৩১ মার্চ) সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

 

সভায় সভাপ‌তিত্ব ক‌রেন জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হো‌সেন।

 

সভায় সুনামগঞ্জ জেলায় আগামী দুই সপ্তাহ সব ধরনের সভা-সমাবেশ, ধর্মীয় সমাবেশ, শাহ আরেফিনের ওরস, বারুণী মেলা ও স্নান বন্ধের সিদ্ধান্ত হয়। এছাড়া সুনামগ‌ঞ্জের সবগুলো পর্যটন স্পটগু‌লো‌তে জনসমাগম না কর‌তে ১৪দি‌নের নি‌ষেধাজ্ঞা দেয়া হয়। এছাড়াও সভায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্র‌তি অনুরোধ করা হয়।

 

এসময় পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএমসহ বি‌ভিন্ন দফত‌রের জেলা পর্যা‌য়ের কর্মকর্তা ও জনপ্রতি‌নি‌ধিরা উপ‌স্থিত ছি‌লেন।

 

তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণ সিন্ধু চৌধুরী বাবুল জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারনে মাস্ক পরিধান করাসহ স্বাস্থ্যবিধি মেনে সবাই কে চলা চল করার জন্য আমার উপজেলার আমার পক্ষ থেকে সবোর্চ্ছ চেষ্টা করব। তবে সবার আন্তরিক সহায়তা ও পরিবার এবং নিজের সুরক্ষার জন্য সর্তক থাকতে হবে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com