সুনামগঞ্জে প্রথম করোনার ভ্যাকসিন নেবেন এমপি মানিক

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

সুনামগঞ্জে প্রথম করোনার ভ্যাকসিন নেবেন এমপি মানিক

সুরমা মেইল ডেস্ক : সুনামগঞ্জে প্রথম করোনার ভ্যাকসিন নিবেন স্বাস্থ্য মন্ত্রাণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক। তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

 

আগামীকাল রোববার (০৭ ফেব্রুয়ারি) সকালে তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে জেলার প্রথম ব্যক্তি হিসেবে করোনার ভ্যাকসিন নেবেন। সকালে সুনামগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে করোনা ভ্যাকসিনের প্রয়োগের আনুষ্ঠানিক উদ্বোধন হবে।

 

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জের প্রথম করোনা ভ্যাকসিন নেবেন মুহিবুর রহমান মানিক এমপি। তাকে ভ্যাকসিন দেয়ার মাধ্যমেই সুনামগঞ্জের ভ্যাকসিন দেয়ার কার্যক্রম শুরু হবে। পরে সম্মুখসারির যোদ্ধাদের ভ্যাকসিন দেয়া হবে।

 

তিনি আরো বলেন, সুনামগঞ্জ সদর উপজেলায় এ পর্যন্ত ৭শত মানুষ ভ্যাকসিন দেয়ার জন্য আগ্রহ দেখিয়েছেন। তাদের পর্যায়ক্রমে এসএমএম দিয়ে ভ্যাকসিন নেয়ার জন্য বলা হবে।

 

মুহিবুর রহমান মানিক এমপি বলেন, করোনাভাইরাসের ভ্যাকসিন নিয়ে অনেকের মধ্যে ভীতি কাজ করে। সাধারণ মানুষের মধ্যে যাতে ভীতি কাজ না করে সেজন্য আমিই জেলার মধ্যে প্রথম ভ্যাকসিন নেব। এজন্য আমি খুব খুশি। সবার প্রতি আমার আহবান সুস্থ থাকতে করোনার ভ্যাকসিন নেন, এতে ভয়ের কিছু নেই।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com