হবিগঞ্জে দু’পক্ষের দফায় দফায় সংঘর্ষ: নিহত ১, আহত ৩৫

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, জুলাই ১, ২০২২

হবিগঞ্জে দু’পক্ষের দফায় দফায় সংঘর্ষ: নিহত ১, আহত ৩৫

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মামুন মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শুক্রবার (০১ জুলাই) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত শহরতলীর আলমপুর গ্রামে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মামুন মিয়া ঐ গ্রামের আমির আলীর ছেলে।

 

খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা ও বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, আলমপুর গ্রামের রিপন ও সুহেল মিয়া নামে দুই যুবকের মধ্যে গত কয়েকদিন যাবৎ মোবাইল কেনাবেচা নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধের জেরে তারা শুক্রবার বিকেলে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও বানিয়াচং থানা পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে মামুন মিয়া নামে এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

আহতদের মধ্যে কিসমত আলী, শিমুল আহমেদ, মোস্তফা মিয়া, জাহেদ মিয়া, শের আলী, জাহেদ খানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহত সবার পরিচয় পাওয়া যায়নি।

 

এদিকে, হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের আলমপুর অংশে সংঘর্ষ চলার সময় যানবাহন চলাচল আটকে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com