হবিগঞ্জে নৌকা ভ্রমণে নববধূকে গণধর্ষণ: এক আসামির দায় স্বীকার

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২১

হবিগঞ্জে নৌকা ভ্রমণে নববধূকে গণধর্ষণ: এক আসামির দায় স্বীকার

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের লাখাই উপজেলায় স্বামীর সঙ্গে হাওরে নৌকা ভ্রমণে যাওয়া নববধূকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত তিন আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজন দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এছাড়া বাকি দুইজনের বিরুদ্ধে পাঁচদিন করে রিমান্ড আবেদন করেছে পুলিশ।

 

এসব তথ্য নিশ্চিত করেছেন লাখাই থানার ওসি (তদন্ত) মহিউদ্দিন সুমন।

 

তিনি জানান, শুক্রবার (০৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় গ্রেফতারকৃত সোলাইমান রনি এবং শুভকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড চেয়েছে পুলিশ। আজ রোববার (০৪ সেপ্টেম্বর) রিমান্ড শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

অপরদিকে, হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুলতান উদ্দিন প্রধানের আদালতে হাজির করা হয় আরেক আসামি মিঠু মিয়াকে। ওই সময় সে ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি দেয়।

 

এর আগে, ২৫ আগস্ট দুপুরে লাখাই উপজেলার নব-বিবাহিত দম্পতি স্থানীয় টিক্কাজুড়ি হাওরে নৌকা ভ্রমণে যান। সেখানে আরেকটি নৌকায় করে আট যুবক এসে স্বামীকে মারধর করে নববধূকে পালাক্রমে ধর্ষণ ও নগ্ন ছবি-ভিডিও ধারণ করে। পরে সেসব ছবি-ভিডিও দেখিয়ে ৯ লাখ টাকা চাঁদা দাবি করে ধর্ষকরা। এমনকি ধর্ষণের ঘটনা কাউকে জানালে ভিডিও ভাইরাল করার হুমকি দেয়। পরে ভুক্তভোগী দম্পতি কাউকে কিছু না জানালেও ধর্ষকরা সেদিনের ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়।

 

ওই ঘটনায় বৃহস্পতিবার গণধর্ষণের শিকার নববধূর স্বামী আটজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে মামলা দায়ের করেন।আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত করতে লাখাই থানার ওসিকে নির্দেশ দেয়। পরে ওই মামলার এজাহারভুক্ত মিঠু মিয়া ও সোলায়মান রনিকে গ্রেফতার করে র‍্যাব। একই দিন আরেক আসামি শুভ মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com