হবিগঞ্জ জেলা আ’লীগের সভাপতি আবু জাহির, সাধারণ আলমগীর

প্রকাশিত: ২:৩৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

হবিগঞ্জ জেলা আ’লীগের সভাপতি আবু জাহির, সাধারণ আলমগীর

হবিগঞ্জ প্রতিনিধি : জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল শেষে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. আবু জাহিরকে পুনরায় সভাপতি ও জেলা কমিটির সহ-সভাপতি আলমগীর চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে জেলা আদালত প্রাঙ্গণে নিমতলায় সম্মেলন এ কমিটি ঘোষণা করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

এসময় তিনি বলেন, আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি আজ ঘোষণা করা হয়েছে। জেলা কমিটির নেতৃবৃন্দ পূর্ণাঙ্গ কমিটি উপহার দিবেন।

 

এক নজরে মো. আবু জাহির

১৯৬৩ সালে সদর উপজেলার রিচি গ্রামে জন্মগ্রহণ করেন। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করেন তিনি। ১৯৮৪ সালে নির্বাচিত হন জেলা ছাত্রলীগের সভাপতি। ১৯৮৯ সালে কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যকরী সদস্য পদ লাভ করেন। ১৯৯৩ থেকে ২০০৩ সাল পর্যন্ত দুই মেয়াদে পালন করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব। ২০০৩ সালে কাউন্সিলারদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়ে টানা ১০ বছর পালন করেন সাধারণ সম্পাদকের দায়িত্ব।

 

২০০৫ সালে বৈদ্যার বাজারে গ্রেনেড হামলায় প্রয়াত অর্থমন্ত্রীর সাথে গুরুতর আহত হয়ে অল্পের জন্য বেঁচে যান তিনি। ২০১৩ সাল থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। ২০০৮ সালে হবিগঞ্জ-৩ আসন থেকে বিপুল ভোটে প্রথমবারের মতো নির্বাচিত হন জাতীয় সংসদ সদস্য। এরপর ২০১৪ ও ২০১৮ সালে পুনরায় এমপি নির্বাচিত হয়ে হ্যাটট্রিক বিজয় অর্জন করেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com