হাটহাজারীর আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ভিপি নুরের সংহতি

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

হাটহাজারীর আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ভিপি নুরের সংহতি

সুরমা মেইল ডেস্ক,

 

চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে সংহতি প্রকাশ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর।

 

তিনি বলেন, আমরা ৫ মে’র মতো আরেকটি ঘটনার আশঙ্কা করছি। আজকে যদি হাটহাজারীতে কোনো হামলা হয় তাহলে পুরো ঢাকা শহর অচল করে দেয়া হবে।

 

বৃহস্পতিবার শিক্ষাপ্রতিষ্ঠানে সরকারদলীয় প্রভাব মুক্ত রাখার জন্য এবং হাটহাজারী মাদ্রাসার ছাত্রদের আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী’ ব্যানারে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

 

মানববন্ধনে আরও বক্তব্য দেন- যুব অধিকার পরিষদের সদস্য সচিব ফরিদুল হক, ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক সোহরাব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি বিন ইয়ামিন মোল্লা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সভাপতি আরমান হোসাইন, ইশা ছাত্র আন্দোলনের পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক এম সুহেব হোসেনসহ আরও অনেকে।

 

নুরুল হক নুর বলেন, ছাত্ররা তাদের যৌক্তিক দাবি-দাওয়া নিয়ে আন্দোলন করতেছে। কোনো সুস্থ বিবেক সম্পন্ন মানুষ বলতে পারবে না যে তাদের দাবিগুলো অযৌক্তিক। আমি তাদের দাবিগুলো পড়েছি। সেখানে মাদ্রাসার যে সর্বোচ্চ নীতিনির্ধারণী সভা ‘মজলিসে শুরা’ রয়েছে তাদের ওপর দায়িত্ব অর্পণ করার আহ্বান জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com