চট্টগ্রাম-হাটহাজারী সড়কে ব্যাপক গাড়ি ভাঙচুর

প্রকাশিত: ১:৫৫ পূর্বাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৫

চট্টগ্রাম-হাটহাজারী সড়কে ব্যাপক গাড়ি ভাঙচুর

L

সুরমা মেইল : নিজের অস্তিত্ব জানান দিতে চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্রলীগের একটি পক্ষ চট্টগ্রাম-হাটহাজারী সড়কে ব্যাপক গাড়ি ভাঙচুর করেছে। এঘটনায় পর পালিয়ে যাওয়ার সময় পাঁচলাইশ থানার ষোলশহর থেকে দেশীয় অস্ত্রসহ চারজনকে এবং পলিটেকনিক্যাল এলাকা থেকে আরেকজনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেলের দিকে নগরীর পলিটেকনিক্যাল মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- আদনান রহমান (২০), দিনার হোসেন (২০), নুরুল হক মনি (২৪), ফকরুল ইসলাম (২২) ও জনি (২২)। এদের মধ্যে প্রথম চারজনকে ষোলশহর থেকে আর জনিকে টেকনিক্যাল মোড় থেকে আটক করে পুলিশ।

খুলশী থানার ওসি নিজাম উদ্দিন সাংবাদিকদের বলেন, ‘মেহেদী নিহত হওয়ার পর থেকে পলিটেকনিক্যালে নিজের অস্তিত্ব জানান দিতে ছাত্রলীগ নামধারী বেশ কিছু ছেলে তৎপর। মনির ও আশফাক নামে দু’জনের দুটি গ্রুপের মধ্যে বেশ কয়েকবার উত্তেজনা সৃষ্টি হয়েছিল। শনিবার দুপুরের পর থেকে মনিরের লোকজন ক্যাম্পাসে বেশ কয়েকবার শোডাউন দেয়। এরপর তারা টেকনিক্যাল মোড়ে গিয়ে ব্যাপকভাবে গাড়ি ভাঙচুর করে। এসময় আতঙ্কে চট্টগ্রাম-হাটহাজারী সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে জনি নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে। এঘটনায় গাড়ি ভাঙচুরের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।’

এদিকে হামলা করে পালিয়ে যাওয়ার সময় ষোলশহর বনগবেষাগার এলাকা থেকে চার ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বেশ কিছু রাম দা, ছুরি, চাপাতি, রড উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com