বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন সিলেট জেলা কমিটি গঠন

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২০

বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন সিলেট জেলা কমিটি গঠন

সভাপতি কয়েছ গাজী, সাধারণ সম্পাদক রায়হান
সিলেটে কর্মরত একঝাঁক নবীণ ও প্রবীণ সাংবাদিকদের সমন্বয়ে গঠন করা হয়েছে বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন সিলেট জেলা কমিটি। শনিবার (২৬ জানুয়ারি) রাতে সিলেট নগরীর বন্দরবাজারস্থ নিউ ওরিয়েন্টাল শপিং সেন্টারের ৩য় তলায় এসোসিয়েশন কার্যালয়ে বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন’র কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল মুক্তাদিরের সভাপতিত্বে ও এম এ মালেকের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্ব সম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন  বিশিষ্ট সাংবাদিক গাজী মো: জাফর সাদেক (কয়েছ গাজী) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যুগভেরীর সিনিয়র স্টাফ রিপোর্টার মো: রায়হান উদ্দিন।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সুনির্মল সেন, সহ-সভাপতি এম এ মালেক, যুগ্ম-সাধারণ সম্পাদক মো’ ইজাজুল হক ইজাজ, ২য় যুগ্ম-সাধারণ সম্পাদক মো: জাকারিয়া তালুকদার, সাংগঠনিক সম্পাদক শেখ জাবেদ আহমদ এমরান (জাবেদ এমরান), কোষাধ্যক্ষ তুহিন আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক মো: খালেদ মাছুম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো: ফয়সল খাঁন, প্রচার সম্পাদক মো: ফয়জুল ইসলাম, দপ্তর সম্পাদক কিরণ দেবনাথ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অমিত দাস শুভ, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মাদ আলা উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাজিরুল ইসলাম রাহাত।
কার্যকরী সদস্যরা হলেন- মৃনাল কান্তি, হারুনুর রশীদ সংগ্রাম, ফয়ছল কাদির, ডালিম রেজা, আশরাফ হোসেন রাজু, মনছুর আলী মাসুম, মামুনুর রশীদ, তাজুল ইসলাম বাবুল, শহীদুল ইসলাম জুলান, চয়ন কুমার দাস, রুমেল আহমদ, আব্দুর রহমান বাবুল, জাহিদুল ইসলাম ও কল্লোল পাল সরদার।
নতুন সদস্য হতে আগ্রহীরা এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয় বন্দরবাজারস্থ নিউ ওরিয়েন্টাল শপিং সেন্টারের ৩য় তলা (নং-২১০) থেকে ৩০ জানুয়ারির মধ্যে সদস্য ফরম সংগ্রহ করে তা পূরণ করতে পারবেন। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

Ad area

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com