‘বিশ্বনাথ এইট ইউকে’র ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ৪:১০ পূর্বাহ্ণ, মে ২০, ২০২০

‘বিশ্বনাথ এইট ইউকে’র ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, সাংবিধানিক অধিকার ও সামাজিক মূল্যবোধের কারণেই প্রতিবন্ধিদের কল্যাণে কাজ করছেন সরকার। প্রতিবন্ধিদেরকে ভাতার আওতায় আনার পাশাপাশি তাদেরকে দেওয়া হচ্ছেন নানান সুযোগ সুবিধা। প্রতিবন্ধিদেরকে বুঝা না ভেবে, নিজেদের স্ব-স্ব অবস্থান থেকে তাদের সাহায্যে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সর্বদা প্রতিবন্ধিদের ব্যাপারে থাকতে হবে আন্তরিক।

তিনি মঙ্গলবার সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার প্রায় ২ শতাধিক মানুষের মধ্যে ‘বিশ্বনাথ এইট ইউকে-২০১৫’র উদ্যোগে করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

উদ্বোধনের পর বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের ব্যবস্থাপনায় বাড়িতে বাড়িতে ইফতার সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেওয়া হয়।

সংগঠনের সভাপতি ইমরান হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী আলী আনহার শাহানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন রাসেল আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি ফারুক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার রফিক আলী, সংগঠক শহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সহ সভাপতি আবদুল হান্নান, যুগ্ম সম্পাদক নূরুন্নাহার ইয়াছমিন, মাওলানা শামছুল ইসলাম ইকবাল, সাংগঠনিক সম্পাদক মখলিছুর রহমান, সহ প্রচার সম্পাদক দুদু মিয়া, সহ ক্রীড়া ও যুব সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদিকা জহুরা খানম, বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধি ও অটিজম স্কুলের শিক্ষক ফখরুল ইসলাম, শিল্পী বেগম, নূরুল ইসলাম নাহিদ, শাহানা বেগম, বুরহান ইদ্দিন প্রমুখ।  প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

Ad area

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com