কুচাইয়ে ঐতিহ্যের ধারাবাহিকতায় স্বাধীনতা কাপ ১ম নাইট মিনি ফুটবল টূর্নামেন্ট : এ্যাডভোকেট শামীম আহমদ

প্রকাশিত: ৩:২৯ পূর্বাহ্ণ, মার্চ ৬, ২০২০

কুচাইয়ে ঐতিহ্যের ধারাবাহিকতায় স্বাধীনতা কাপ ১ম নাইট মিনি ফুটবল টূর্নামেন্ট : এ্যাডভোকেট শামীম আহমদ

‘‘ঐতিহ্যবাহী কুচাই ইউনিয়নে জন্মগ্রহন করেছেন অনেক গুনি ব্যক্তিত্ব, এ জনপদ থেকে অনেক উজ্জ্বল নক্ষত্র বিচরণ করছেন সিলেট ও দেশ বিদেশে, কুচাই ইউুনয়ন বরাবরই খেলাধুলার আয়োজনে অন্যান্য এলাকা থেকে এগিয়ে, কুচাইয়ে ঐতিহ্যের ধারাবাহিকতায় স্বাধীনতা কাপ ১ম নাইট মিনি ফুটবল টূর্নামেন্ট একটি দৃষ্ঠান্ত স্থাপন করবে বলে আশা রাখি’’

৩ মার্চ মঙ্গলবার রাত ৮ ঐতিহ্যবাহী কুচাই বাজার আলী মঞ্জিল সংলগ্ন মাঠে স্বাধীনতা কাপ ১ম নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট’র শুভ উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সমাজসেবী এ্যাডভোকেট শামীম আহমদ।

সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য ও মহানগর যুবলীগের সাবেক সদস্য সংগঠক জাকিরুল আলম জাকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার প্রবাস কুমার সিংহ, উদ্বোধনি অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ,

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনতা ক্লাবের সহ সভাপতি লয়েছ আহমদ, লিটন আহমদ, সিলেট জেলা ফুটবল দলের সাবেক অধিনায়ক সুহেল আহমদ, নুরুল আলম সুকন, লিটন পাল, সাংবাদিক নুরুল হক শিপু,ব্যাডমিন্টন খেলোয়াড় অপু, ১৬ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সেবুল আহমদ সাগর,সাধারণ সম্পাদক আব্দুর রহমান সুমেল,ছাত্রলীগ নেতা আরিফুর রহমান বাবু,নাসির হোসাইন, ১৭ ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশমাম কোরেশী নাইব,মাহবুব আহমদ প্রমুখ।

টুর্নামেন্টে যারা সর্বাত্মক সহযোগীতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান টূর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ইবরাহিম খলীল ও সাধারণ সম্পাদক তালহা আহমদ। উদ্বোধনী খেলায় সপু ফাইটার্স হবিনন্দি বনাম জালালাবাদ ফুটবল এসো:(গোপশহর) অংশ গ্রহন করে। ট্রাইবেকারে ৩-২ জয়ী হয় সপু ফাইটার্স। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com