আমির খানের জন্য নারীর আত্মহত্যা

প্রকাশিত: ২:৩৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৫

আমির খানের জন্য নারীর আত্মহত্যা

Amir Khan

সুরমা মেইল : অসহিষ্ণুতা নিয়ে বলিউড অভিনেতা আমির খানের এক মন্তব্য নিয়ে পুরো ভারতজুড়ে তোলপাড় চলছে। এর মধ্যেই দেশটির মধ্য প্রদেশের জাবালপুরে বুধবার আমির ইস্যুতে স্বামীর সঙ্গে বাক-বিতণ্ডার পর এক নারী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

২৪ বছর বয়সী ওই নারীর নাম সোনাম পাণ্ডে। তার স্বামীর নাম মায়ানক পাণ্ডে। এই দম্পতির তিন বছর বয়সী একটি মেয়ে আছে।

সোনামের শ্বশুর বাড়ির লোকজন জানান, স্বামীর সঙ্গে ঝগড়ার পর বিষপান করেন সোনাম পাণ্ডে। পরে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষপানেই ওই নারীর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা।

সোনামের স্বামী পুলিশকে বলেন, দেশজুড়ে অসহিষ্ণুতার বিষয়ে আমিরের সাম্প্রতিক মন্তব্য নিয়ে তাদের মধ্যে আলোচনা হয়। এর এক পর্যায়ে দুজনের মাঝে তীব্র বাক-বিতণ্ডা শুরু হয়। সোনামের শ্বশুর আর পি পাণ্ডে জানান, তার ছেলের বউ আমিরের একজন ভক্ত ছিলেন। আমিরের মন্তব্য নিয়ে তার ছেলে ঠাট্টা করলে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। পুলিশ এ ঘটনায় তদন্ত শুরু করেছে।

এর আগে গত সোমবার এক সাক্ষাৎকারে আমির খান বলেন, ভারতে ক্রমবর্ধমান অসহিষ্ণুতার ঘটনাগুলোয় তিনি আতঙ্কিত। তিনি বলেন, নিজের সন্তানের ভবিষ্যৎ নিয়ে কিরণ (স্ত্রী) এতটাই উদ্বিগ্ন যে আমাকে একদিন জিজ্ঞেস করেছিল, আমাদের কি ভারত ছেড়ে চলে যাওয়া উচিত?

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com